আর্থিক তছরূপের অভিযোগ, Kareena-র ভাইকে ED-র সমন

শিবসেনা বিধায়কের ছেলেকে জিজ্ঞাসাবাদের সময় উঠে আসে আরমান জৈনের নাম 

Updated By: Feb 11, 2021, 02:37 PM IST
আর্থিক তছরূপের অভিযোগ, Kareena-র ভাইকে ED-র সমন
করিনা, করিশ্মার সঙ্গে আরমান জৈন

নিজস্ব প্রতিবেদন : আরমান জৈনকে সমন পাঠাল ইডি। আর্থিক তছরূপের অভিযোগেই করিনা কাপুর খানের পিসতুতো ভাই আরমান জৈনকে সমন পাঠানো হয় ইডির তরফে। মঙ্গলবার দক্ষিণ মুম্বইতে আরমানের অলটামাউন্ট রোডের বাড়িতে তল্লাসি চালায় ইডি। ওই বাড়িতে তল্লাসির পর আরমান জৈনকে সমন ধরানো হয় সংস্থার তরফে। 

জানা যাচ্ছে, আর্থিক তছরূপের অভিযোগে শিবসেনার বিধায়ক প্রতাপ সারনিকের ছেলে বিহঙ্গকে জিজ্ঞাসাবাদের সময় উঠে আসে আরমান জৈনের নাম। বিহঙ্গের ফোন থেকেও আরমান জৈন সম্পর্কে বিভিন্ন তথ্য সংগ্রহের পরই ইডি তাঁকে সমন পাঠায়। বিহঙ্গের পাশাপাশি তাঁর বাবা প্রতাপ সারনিক এবং বিধায়েকর ছোট ভাই পূর্বেশকেও জিজ্ঞাসাবাদ চালানো হয় ইডির তরফে। প্রসঙ্গত রাজ কাপুরের মেয়ে রিমা জৈনের ছেলে হলেন আরমান। গত বছর আনিশা মালহোত্রার সঙ্গে আরমান জৈনের বিয়ে নিয়ে সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা। 

আরও পড়ুন : কোটির উপর দাম, ভাইরাল Shilpa-র বিলাসবহুল গাড়ির ভিডিয়ো

প্রসঙ্গত গত বছর আরমান জৈনের বিয়ের সময়ই হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন হৃষি কাপুর। বিয়ের অনুষ্ঠানের মাঝে তড়িঘড়ি ওই সময় হৃষি কাপুরকে ভর্তি করা হয় হাসপাতালে। যদিও ওই সময় চিকিৎসার পর সুস্থ হয়ে ওঠেন হৃষি কাপুর। ওই ঘটনার পর এপ্রিল মাসে প্রয়াত হন বলিউডের চিন্টু।  

আরও পড়ুন : স্মরণে রাজীব কাপুর, দেখুন কাপুর তনয়ের না দেখা সব ছবি

হৃষি কাপুরের মৃত্যুর পর এক বছর কাটতে না কাটতেই চলে যান রাজীব কাপুর। গত ৯ নভেম্বর মৃত্যু হয় রাজ কাপুরের ছোট ছেলের। রাজীব কাপুরের মৃত্যুর পর শোকস্তব্ধ হয়ে পড়ে গোটা বলিউড। তবে কোভিডের কথা মাথায় রেখে রাজীব কাপুরের শ্রাদ্ধের কাজ বাতিল করা হচ্ছে বলে জানানো হয় কাপুর পরিবারের তরফে। করিনা কাপুর থেকে নীতু কাপুর কিংবা রিদ্ধিমা কাপুর নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রকাশ করেন ওই খবর। 

.