Modi এবং Kangana-কে নিয়ে Naseeruddin Shah-র ভুয়ো টুইট, মুখ খুললেন স্ত্রী Ratna

 অভিনেত্রী রত্না পাঠক শাহ সাফ জানিয়েছেন নাসিরুদ্দিন শাহ-র আদপে কোনও টুইটার অ্যাকাউন্ট-ই নেই।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 11, 2021, 02:00 PM IST
Modi এবং Kangana-কে নিয়ে Naseeruddin Shah-র ভুয়ো টুইট, মুখ খুললেন স্ত্রী Ratna

নিজস্ব প্রতিবেদন : ''নরেন্দ্র মোদী ছাড়া বাকি সব অভিনেতাকে নিয়েই কঙ্গনার সমস্যা রয়েছে।'' সম্প্রতি, নিজেকে নাসিরুদ্দিন শাহ (Naseeruddin Shah) দাবি করে এমনই একটি টুইট করেন কোনও এক ব্যক্তি। যে টুইট ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। পরে জানা যায়, ওই টুইটার অ্যাকাউন্টটি আদৌ অভিনেতা নাসিরুদ্দিন শাহ-র নয়। এবার এবিষয়েই মুখ খুললেন অভিনেতার স্ত্রী রত্না পাঠক শাহ (Ratna Pathak Shah)। অভিনেত্রী রত্না পাঠক শাহ সাফ জানিয়েছেন নাসিরুদ্দিন শাহ-র আদপে কোনও টুইটার অ্যাকাউন্ট-ই নেই।

তবে শুধু কঙ্গনা ও নরেন্দ্র মোদীকে নিয়ে করা এই টুইটটিই নয়, ওই আনভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে সাম্প্রতিককালে চলা কৃষক আন্দোলন (Farmers' Protest) নিয়ে একাধিক টুইট করা হয়। অ্যাকাউন্টটি থেকে অভিনেতার একাধিক সাক্ষাৎকারও প্রকাশ করা হয়েছে। এমনকি নাসিরুদ্দিন (Naseeruddin Shah) ওই টুইটার অ্যাকাউন্টের ৪৯ হাজার অনুগামীও রয়েছে। রত্না পাঠক শাহ (Ratna Pathak Shah) জানিয়েছেন, 'এই ভুয়ো টুইটার প্রোফাইলটি বেশ বিরক্তিকর হয়ে উঠেছে। যে অ্যাকাউন্টটি গত ২০১৯ সাল থেকে চালানো হচ্ছে। যে অ্যাকাউন্টটি নিয়ে সাইবার শাখায় অভিযোগ জানিয়েও কোনও লাভ হয়নি। দয়া করে এই অ্যাকাউন্টটি বন্ধ করতে আমাদের সাহায্য করুন।'

আরও পড়ুন-Femina Miss India World 2020: তেলেঙ্গানার Manasa-র মাথায় উঠল মুকুট

তবে শুধু টুইটার অ্যাকাউন্ট-ই নয়, এর আগে নাসিরুদ্দিন শাহ  (Naseeruddin Shah) র নামে একটি ভুয়ো ফেসবুক অ্যাকাউন্টও খোলা হয়েছিল। পরবর্তীকালে অভিনেতা নিজে ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট খুললে ভুয়ো অ্যাকাউন্টটি ফেসবুকের তরফে বন্ধ করা হয়। 

.