ঘুমন্ত জেহ-কে কোলে নিয়েই মালদ্বীপ গেলেন Kareena, সেখানেই সেলিব্রেট হবে Saif-র জন্মদিন

 মুম্বই বিমানবন্দরে নামতেই পাপারাৎজির ক্যামেরাবন্দি হন সইফ-করিনা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 14, 2021, 04:42 PM IST
ঘুমন্ত জেহ-কে কোলে নিয়েই মালদ্বীপ গেলেন Kareena, সেখানেই সেলিব্রেট হবে Saif-র জন্মদিন

নিজস্ব প্রতিবেদন : শুক্রবারই সইফ ও দুই ছেলেকে সঙ্গে নিয়ে বাবা রণধীর কাপুরের বাড়িতে মধ্যাহ্নভোজের আমন্ত্রণে হাজির হয়েছিলেন করিনা (Kareena Kapoor)। এরপর শনিবার সপরিবারে মালদ্বীপে উড়ে গেলেন বেবো। এদিন মুম্বই বিমানবন্দরে নামতেই পাপারাৎজির ক্যামেরাবন্দি হন সইফ-করিনা। 

১৬ অগস্ট, সোমবার সইফ আলি খানের (Saif Ali Khan) ৫১ তম জন্মদিন। ওইদিনটা একান্তে সেলিব্রেট করতেই এদিন প্রাইভেট জেটে মালদ্বীপে (Maldives) উড়ে যান সইফ-করিনা, তৈমুর ও ছোট্ট জেহ। জানা যাচ্ছে, মালদ্বীপের প্রাইভেট কোনও দ্বীপে সময় কাটাবেন তাঁরা।

আরও পড়ুন-সামনে এল Saif-Kareena-র ছোট ছেলে জেহ, ভাইরাল Taimur-র ভাই জাহাঙ্গীরের প্রথম ঝলক

প্রসঙ্গত, গত ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তান জেহ (জাহাঙ্গীর আলি খান)-র মা হয়েছেন করিনা (Kareena Kapoor)। তারপর থেকে করোনা আবহে মুম্বইয়ে ঘরবন্দিই ছিলেন বেবো। ছেলের বয়স ৬ মাস পার হতেই একঘেয়েমি কাটাতে ছুটি কাটাতে চললেন সইফ-করিনা। এদিন যখন তারকা দম্পতি মুম্বই বিমানবন্দরে লেন্সবন্দি হলেন, তখন জেহকে ঘুমন্ত অবস্থায় দেখা গেল। আর বাবা-মাকে অনুসরণ করে হাঁটতে দেখা গেল তৈমুরকে। এদিকে এই ছবি নেট দুনিয়া উঠে আসতেই মুখে মাস্ক না থাকায় ফের একবার নেটিজেনদের প্রশ্নের মুখে পড়তে হল সইফ-করিনাকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.