এবার টেলিভিশনে করিনার ডেবিউ

এবার টেলিভিশনে ডেবিউ করছেন করিনা কাপুর। বিশ্ববিখ্যাত এক বিনোদন ও লাইফস্টাইল চ্যানেলের ব্র্যান্ড অ্যাম্বাসাডরের অফার পেয়েছেন তিনি। করিনা যখন প্রেগন্যান্ট ছিলেন, তখনই তাঁকে অ্যাপ্রোচ করেছিল চ্যানেল সংস্থা। প্রায়ই তিনি সইফের সঙ্গে বেড়াতে গিয়েছেন লন্ডন ও ব্রিটেনের নানা জায়গায়। আলাপ হয়েছে কর্তাব্যক্তিদের সঙ্গে। কাজেই সইফেরও সায় আছে করিনার এই ডিসিশনে। আর কিছুদিন পরেই আন্তর্জাতিক টিভির পর্দায় দেখতে পাবেন বেবোকে।

Updated By: Feb 8, 2017, 07:02 PM IST
এবার টেলিভিশনে করিনার ডেবিউ

ওয়েব ডেস্ক: এবার টেলিভিশনে ডেবিউ করছেন করিনা কাপুর। বিশ্ববিখ্যাত এক বিনোদন ও লাইফস্টাইল চ্যানেলের ব্র্যান্ড অ্যাম্বাসাডরের অফার পেয়েছেন তিনি। করিনা যখন প্রেগন্যান্ট ছিলেন, তখনই তাঁকে অ্যাপ্রোচ করেছিল চ্যানেল সংস্থা। প্রায়ই তিনি সইফের সঙ্গে বেড়াতে গিয়েছেন লন্ডন ও ব্রিটেনের নানা জায়গায়। আলাপ হয়েছে কর্তাব্যক্তিদের সঙ্গে। কাজেই সইফেরও সায় আছে করিনার এই ডিসিশনে। আর কিছুদিন পরেই আন্তর্জাতিক টিভির পর্দায় দেখতে পাবেন বেবোকে।

আরও পড়ুন- কেন আত্মহত্যার পথ বেছে নিলেন টলি অভিনেত্রী? দানা বাঁধছে রহস্য!

এদিকে, আইনি সমস্যায় পড়েছেন পরিচালক সুভাষ কাপুর, তাঁর জলি এল এল বি টু ছবি নিয়ে। বম্বে হাইকোর্টের ঔরঙ্গাবাদ বেঞ্চ এক রায়ে ছবির চারটি সীন মুছে ফেলতে বলেছেন ছবির প্রযোজকদের। প্রতিবাদে জলি এল এল বি টু-র টিম গেল সুপ্রিম কোর্টে।

আরও পড়ুন- ১৫০ কোটি ছুঁয়ে ফেলল 'রইস', কতটা পিছিয়ে কাবিল?

.