সলমনের বোন অর্পিতার বাড়ির গণেশ পুজোয় 'কেলেঙ্কারি কাণ্ড' ঘটালেন ক্যাট!

অর্পিতা খান শর্মার বাড়ির গণেশ পুজোর সেলিব্রেশনে সেখানে হাজির ছিল গোটা খান পরিবার।

Updated: Sep 14, 2018, 02:58 PM IST
সলমনের বোন অর্পিতার বাড়ির গণেশ পুজোয় 'কেলেঙ্কারি কাণ্ড' ঘটালেন ক্যাট!

নিজস্ব প্রতিবেদন : প্রত্যেক বছরই ধুমধাম সহকারে সলমন খানের বাড়ির গণেশ পুজোর কথা সকলেরই জানা। তবে গত বছর অর্থাৎ ২০১৭ সাল থেকে সলমনের বাড়ির বদলে সেই পুজো হচ্ছে সলমনের বোন অর্পিতা খান শর্মার বাড়িতে। জানা যাচ্ছে, বোন অর্পিতার ইচ্ছেতেই এই পুজো তাঁর বাড়িতে হচ্ছে। স্বভাবতই এবারও তেমনটাই হল। অর্পিতা খান শর্মার বাড়ির গণেশ পুজোর সেলিব্রেশনে সেখানে হাজির ছিল গোটা খান পরিবার।

বৃহস্পতিবার রাতে গণেশ পুজোর সময় সলমনের মা সলমা খান, সলমন খান, সলমনের ভাই আরবাজ খান, সোহেল খান, অর্পিতা খান শর্মা ও তাঁর স্বামী আয়ুষ শর্মা সকলেই একে একে গণপতি বাপ্পার আরতি করলেন। তবি বিপত্তি হল ক্যাটরিনা কাইফের সময়। কিছু না বুঝেই উল্টোদিকে গণেশের আরতি করতে শুরু করেন ক্যাটরিনা। যদিও পুজোর হৈ হট্টগোলে সে বিষয়টি সেখানে উপস্থিত কেউ না দেখলেও বিষয়টি নেটিজেনদের চোখ এড়ায় নি। 

আরও পড়ুন-আম্বানির বাড়ির গণেশ পুজোয় হাজির অমিতাভ, শাহরুখ, সলমন, আমিররা

গণেশ পুজোর আরতির ভিডিও সোশ্যাল সাইটে পোস্ট করেছেন সলমনের ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রী। আর সেই ভিডিও নেটিজেনদের চোখে পড়তে ট্রোল হতে হয়েছে ক্যাটকে। 

এই ভিডিও দেখে টুইটারে একজন লিখেছেন ক্যাটরিনা ভুলভাবে আরতি করছেন, কেউ তো তাঁকে শিখিয়ে দিন।  কেউ আবার লিখেছেন ইনি এখনও জানেননা কীভাবে আরতি করতে হয়? কেউ আবার লিখেছেন, ক্যাটরিনা যদি না জেনে থাকেন ওনার আগে জিজ্ঞাসা করে নেওয়া উচিত ছিল। আবার কারোর মতে ক্যাটরিনার এই কাণ্ড অনেকের ধর্মীয় ভাবাবেগে আঘাত করতে পারে। 

দেখুন কে কী লিখেছেন...

প্রসঙ্গত, সলমনের 'ভারত' ফিল্মে সলমনের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। পাশাপাশি শাহরুখের সঙ্গে 'জিরো'তে অভিনয় করছেন ক্যাট।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close