দক্ষিণী সুপারস্টারের সঙ্গে 'রোম্যান্স'! ক্যাটরিনার জীবনে নতুন অতিথি

মুখে কুলুপ এঁটেছেন ক্যাট 

Updated: Jan 11, 2019, 11:33 AM IST
দক্ষিণী সুপারস্টারের সঙ্গে 'রোম্যান্স'! ক্যাটরিনার জীবনে নতুন অতিথি

নিজস্ব প্রতিবেদন : 'ভারত'-এর শুটিং সবে সবে শেষ করেছেন। পরিচালক আলি আব্বাস জাফরের এই সিনেমায় সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। বুঝতেই পারছেন ক্যাটরিনা কাইফের কথাই বলা হচ্ছে। 'ভারত'-এর শুটিং শেষ করে এবার ক্যাটরিনা কি করছেন জানেন?

আরও পড়ুন : শেষ পর্যন্ত সোনাক্ষীই হচ্ছেন সলমনের স্ত্রী!
রিপোর্টে প্রকাশ, বলিউডের 'বার্বি ডল' নাকি এবার দক্ষিণী সিনেমায় অভিনয় করবেন। তাও আবার দক্ষিণী সুপারস্টার মহেশ বাবুর বিপরীতে। দক্ষিণী সিনেমা 'মহর্ষি'-তে মহেশ বাবুর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। 'মহর্ষি' নিয়ে মহেশ বাবু কিংবা ক্যাটরিনা কাইফ কেউ কোনও মন্তব্য না করলেও, দর্শকরা কিন্তু বেশ উচ্ছ্বসিত। প্রসঙ্গত ভেঙ্কটেশ দাগগুবতির সিনেমা 'মালিশ্বরি' দিয়ে তেলুগু সিনেমায় ডেবিউ করেন ক্যাটরিনা কাইফ। এরপরও কয়েকটি দক্ষিণী সিনেমায় দেখা গিয়েছে তাঁকে। কিন্তু, জল্পনা সত্যি হলে দক্ষিণী সুপারস্টার মহেশ বাবুর বিপরীতে এই প্রথম অভিনয় করতে দেখা যাবে ক্যাটকে।

আরও পড়ুন : সমুদ্রের পাড়েই সংসার, নিককে বিয়ে করে দেশান্তরী হলেন প্রিয়াঙ্কা!
এদিকে 'ভারত'-এর শুটিং শেষ করে সলমন খান বর্তমানে 'দাবাং থ্রি'-র তোড়জোড় শুরু করেছেন। শিগগিরই 'দাবাং থ্রি'-র শুটিং শুরু হবে বলে খবর। 'দাবাং' এবং 'দাবাং টু'-এর মত এবার 'দাবাং থ্রি'-তেও সলমন খানে এবং সোনাক্ষী সিনহাকেই অভিনয় করতে দেখা যাবে। যা নিয়ে উচ্ছ্বসিত সোনাক্ষী।

সম্প্রতি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে শত্রুঘ্ন সিনহার মেয়ে বলেন, ২০১৯ সাল তাঁর কাছে এক্কেবারে অন্যরকম। সবে সবে 'কলঙ্ক'-এর বেশ কিছুটা শুটিং শেষ করেছেন তিনি। এরপর তাঁর হাত রয়েছে 'মিশন মঙ্গল'।  আরও পড়ুন : 'প্রত্যেক সিনেমায় ২০টি করে চুমু, ক্লান্ত আমি', ফুঁসে উঠলেন ইমরান হাসমি অক্ষয় কুমারের বিপরীতে এই সিনেমায় অভিনয় করবেন তিনি। 'মিশন মঙ্গল'-এর পরই শুরু হবে সোনাক্ষীর 'দাবাং থ্রি'-এর শুটিং। অর্থাত ২০১৯ সাল যে সোনাক্ষীর জন্য একের পর এক সুসংবাদ বয়ে নিয়ে আসছে, তা এক কথায় স্বীকার করে নেন বলিউডের এই অভিনেত্রী।