বাঁশিওয়ালার সঙ্গে রূপান্তরকামীর প্রেমের গল্প বলবে 'নগরকীর্তন'

 এতদিন ছবিটি শুধুমাত্র বিভিন্ন ফিল্ম ফেস্টিভ্যালেই ঘুরেছে। 

Updated: Jan 11, 2019, 07:24 PM IST
বাঁশিওয়ালার সঙ্গে রূপান্তরকামীর প্রেমের গল্প বলবে 'নগরকীর্তন'

নিজস্ব প্রতিবেদন: পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি নগরকীর্তন ছবিটি এখনও মুক্তি পায়নি। তবে তার বহু আগে থেকেই খবরের শিরোনামে উঠে এসেছে ছবিটি। সৌজন্যে অবশ্যই জাতীয় পুরস্কার। এই ছবির জন্য সেরা অভিনেতা হিসাবে জাতীয় পুরস্কার পেয়েছেন অভিনেতা ঋদ্ধি সেন। পাশাপাশি 'নগরকীর্তন' ছবিটি আরও বেশকিছু বিভাগে জাতীয় পুরস্কার পেয়েছে এর মধ্যে রয়েছে স্পেশাল জুরি অ্যাওয়ার্ড, সেরা মেকআপ, সেরা কস্টিউম। পাশাপাশি কান চলচিত্র উৎসবেও গতবছর দেখানো হয়েছে ছবিটি। তবে নগরকীর্তনের মাধ্যমে জাতীয় পুরস্কার ঘরে এলেও ছবিটি এখনও মুক্তি পায়নি। এতদিন ছবিটি শুধুমাত্র বিভিন্ন ফিল্ম ফেস্টিভ্যালেই ঘুরেছে। 

তবে আগামী ১৫ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের নগরকীর্তন ছবিটি। তার আগে ১০ জানুয়ারি প্রকাশ্যে আনা হয়েছে ছবির টিজার। যদিও টিজারে অভিনেতা ঋদ্ধি সেনের দেখা মেলেনি। দেখা মিলেছে অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর। এই ছবিতে উঠে আসবে সমকামী প্রেমের গল্প। যদিও এটিকে সমকামী প্রেমের থেকে একটি বাঁশিওয়ালার সঙ্গে এক রূপান্তরকামীর প্রেমের গল্প বলাই ভালো। ছবির টিজারে মিলল তারই ঝলক...

আরও পড়ুন-রণবীর কাপুরের উপর বদলা নিলেন রণবীর সিং, ভাইরাল ছবি

প্রসঙ্গত, বহু আগেই পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় জানিয়েছিলেন সেন্সর বোর্ড তাঁর 'নগরকীর্তন' ছবিটি থেকে তিনটি ঘনিষ্ঠ দৃশ্য বাদ দিতে বলেছে। তবে এই দৃশ্যুগুলি বাদ দেওয়ার পরও ছবিটি দর্শকদের বুঝতে বিশেষ অসুবিধা হবে না বলেই জানিয়েছিলেন পরিচালক। আগামী ১৫ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে 'নগরকীর্তন' ছবিটি। এখন সেই অপেক্ষায় দিন গুনছেন সিনেমাপ্রেমীরা। 

আরও পড়ুন-'প্রাক্তন' সিদ্ধার্থ মালহোত্রাকে এড়াতে রণবীরের পিছনে দৌড়লেন আলিয়া!