Television: 'সর্বজয়া' থেকে 'যমুনা ঢাকি', এই মাসে একসঙ্গে বন্ধ হচ্ছে পাঁচটি ধারাবাহিক!

এই মাসের শুরুতেই বন্ধ হয়ে গেছে 'খুকুমণি হোম ডেলিভারি'(Khukumoni Home Delivery)। শোনা যাচ্ছে ১৪ মে বন্ধ হতে চলেছে 'সর্বজয়া'।

Updated By: May 2, 2022, 05:50 PM IST
Television: 'সর্বজয়া' থেকে 'যমুনা ঢাকি', এই মাসে একসঙ্গে বন্ধ হচ্ছে পাঁচটি ধারাবাহিক!

নিজস্ব প্রতিবেদন: সোমবার সকাল থেকেই টেলিপাড়ায় জোর গুঞ্জন, বন্ধ হতে চলেছে দেবশ্রী রায়(Debosree Roy) অভিনীত ধারাবাহিক 'সর্বজয়া'(Sarbojoya)। টিআরপি(TRP) কমে যাওয়ার কারণেই কি কোপ পড়ল ধারাবাহিকে? সে ব্যাপারে অবশ্য মুখে কুলুপ এঁটেছেন দেবশ্রী রায় থেকে শুরু করে প্রযোজনা সংস্থা। তবে সর্বজয়া একমাত্র নয়, এই মাসেই বন্ধ হতে চলেছে পাঁচটি ধারাবাহিক। 

এই মাসের শুরুতেই বন্ধ হয়ে গেছে 'খুকুমণি হোম ডেলিভারি'(Khukumoni Home Delivery)। শোনা যাচ্ছে ১৪ মে বন্ধ হতে চলেছে 'সর্বজয়া'। এই ধারাবাহিকের শুরু থেকেই নানা ধরনের বিতর্কের মুখে পড়তে হয়েছে দেবশ্রী রায়কে। যদিও শুরু থেকে এই ধারাবাহিক টিআরপি তালিকায় জায়গা করে নিয়েছিল, তবে বিগত বেশ কয়েক সপ্তাহ টিআরপি কমেছে ধারাবাহিকের। সে কারণেই কি তাহলে শেষমেষ বন্ধ হচ্ছে এই ধারাবাহিক? তবে শুধু সর্বজয়া একমাত্র নয়, একইসঙ্গে বন্ধ হতে চলেছে আরও বেশ কয়েকটি ধারাবাহিক। 

২০ মে একই সঙ্গে শেষ হচ্ছে 'গঙ্গারাম'(Gangaram) ও 'যমুনা ঢাকি'(Jamuna Dhaki)। তার ঠিক দুদিন পর ২২ মে শেষ হচ্ছে 'খেলাঘর'(Khelaghar)। এই খবরেই তোলপাড় টেলিদুনিয়া। পাশাপাশি একইসঙ্গে কি করে পরপর বন্ধ হয়ে যাচ্ছে এতগুলো ধারাবাহিক,তা নিয়েও অবাক অনেকে। তবে সবটাই যে টিআরপির খেলা তা আর বলার অপেক্ষা রাখে না। 

আরও পড়ুন: Dharmendra: হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন ধর্মেন্দ্র, সোশ্যাল মিডিয়ায় বিশেষ পরামর্শ বর্ষীয়ান অভিনেতার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.