কোমরের ছোট্ট একটা ট্যাটুতে গোটা পরিবারকে বাঁধলেন শ্রীদেবীর মেয়ে খুশি কাপুর

দিন কয়েক আগে ঈশা আম্বানি ও আনন্দ পিরামলের বিয়ের আগের আচারের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন খুশি। সেখানে বিখ্যাত ফ্যাশন ডিজাইনার মণীষ মালহোত্রর নকসা করা লহঙ্গা পরেছিলেন তিনি। লহঙ্কায় জেল্লায় খুশির নতুন ট্যাটুতে তখন নজর পড়েনি কারও।

Updated By: Dec 12, 2018, 06:52 PM IST
কোমরের ছোট্ট একটা ট্যাটুতে গোটা পরিবারকে বাঁধলেন শ্রীদেবীর মেয়ে খুশি কাপুর

নিজস্ব প্রতিবেদন: নিজের পোশাকের পছন্দের জন্য প্রায়ই আলোচনার কেন্দ্রে থাকেন শ্রীদেবীর কনিষ্ঠা কন্যা খুশি কাপুর। তাঁর কেতাদুরস্ত পোশাক অবাক করে দিয়েছে অনেক ফ্যাশন বিশেষজ্ঞকেও। অনেক তরুণীই তাঁকে অনুসরণ করতে শুরু করেছেন। এরই মধ্যে প্রকাশ্যে এল খুশির নতুন ট্যাটু। যার সঙ্গে জড়িয়ে রয়েছেন তাঁর মা শ্রীদেবী, বাবা বনি কাপুর ও দিদি জাহ্নবীও। 

দিন কয়েক আগে ঈশা আম্বানি ও আনন্দ পিরামলের বিয়ের আগের আচারের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন খুশি। সেখানে বিখ্যাত ফ্যাশন ডিজাইনার মণীষ মালহোত্রর নকসা করা লহঙ্গা পরেছিলেন তিনি। লহঙ্কায় জেল্লায় খুশির নতুন ট্যাটুতে তখন নজর পড়েনি কারও। সম্প্রতি মণীষ মালহোত্র নিজের অফিশিয়াল অ্যাকাউন্টে খুশির ছবি শেষার করেন। তাতে খুশির নতুন ট্যাটু নজরে পড়ে সবার। 

জি ২৪ ঘণ্টার সহযোগী ওয়েবসাইট বলিউড লাইফের রিপোর্ট অনুসারে, 'ট্যাটুটির প্রথমে রোমান হরফে লেখা ছিল V. যার মানে ৫। ৫ নভেম্বর খুশির জন্মদিন। তার পর রোমান হরফে লেখা রয়েছে VI. ৬ মার্চ খুশির দিদি জাহ্নবীর জন্মদিন। এর পর লেখা রয়েছে XIII. ১৩ অগাস্ট শ্রীদেবীর জন্মদিন। শেষে রয়েছে XI, অর্থাত্ ১১। ১১ নভেম্বর বনি কাপুরের জন্মদিন।' 

বরযাত্রী নিয়ে পৌঁছলেন আনন্দ পিরামল, শুরু হল ঈশা আম্বানির বিয়ের অনুষ্ঠান

তাছাড়া এতদিনে বহু বার প্রমাণ মিলেছে যে বনি কাপুরের ৫ সন্তানের মধ্যে খুশিই তাঁর সব থেকে কাছের। এই ট্যাটু দেখে অনেকে বলছেন, খুশি শুধু সুন্দরীই নন তাঁর বুদ্ধিও প্রখর। এক কথায় 'বিউটি উইথ ব্রেইন' এত ছোট ট্যাটুতে গোটা পরিবারকে জোড়ার বুদ্ধি তো যেমন তেমন মাথার কাজ নয়। 

   

.