প্রথম বিয়ে ভাঙার পর দ্বিতীয়বার ছাদনাতলায় যাচ্ছেন কিম শর্মা!

কেনিয়ার বিজনেস টাইকুন আলি পাঞ্জানির সঙ্গে বিচ্ছেদের পর মুম্বই ফিরে আসেন কিম শর্মা। তরপর থেকে মুম্বইতে একা একাই দিন কাটাচ্ছিলেন কিম। সেই সঙ্গে নিজের ব্যবসাও শুরু করে দেন। কিন্তু, কিম শর্মা কারও সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন কি না, সে বিষয়ে কিছু জানা যায়নি।

Updated: Feb 13, 2018, 03:38 PM IST
 প্রথম বিয়ে ভাঙার পর দ্বিতীয়বার ছাদনাতলায় যাচ্ছেন কিম শর্মা!

নিজস্ব প্রতিবেদন : কেনিয়ার বিজনেস টাইকুন আলি পাঞ্জানির সঙ্গে বিচ্ছেদের পর মুম্বই ফিরে আসেন কিম শর্মা। তরপর থেকে মুম্বইতে একা একাই দিন কাটাচ্ছিলেন কিম। সেই সঙ্গে নিজের ব্যবসাও শুরু করে দেন। কিন্তু, কিম শর্মা কারও সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন কি না, সে বিষয়ে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : রানি পদ্মাবতীর চরিত্রে কাকে পছন্দ, কী বললেন দীপিকা

স্পটবয় ডট কম-এর খবর অনুযায়ী, ফ্যাশন ডিজাইনার অর্জুন খানার সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন কিম শর্মা। অর্জুন বা কিম, এ বিষয়ে মুখে কুলুপ এঁটে থাকলেও,সম্প্রতি ওই দু'জনের সোশ্যাল হ্যান্ডেল থেকে বেশ কিছুটা ইঙ্গিত পাওয়া যায়। তবে অর্জুন এবং কিম-এর প্রোফাইল থেকে তাঁদের রসায়ন নিয়ে বেশ কিছুটা ইঙ্গিত মিললেও, তাঁরা কিন্তু 'স্পিকটি নট'।

ক্রিকেটার যুবরাজ সিং-এর ব্রেকআপের পর বিজনেস টাইকুন আলি পাঞ্জানিকে বিয়ে করেন 'মহাব্বতে' অভিনেত্রী কিম শর্মা। আলিকে বিয়ের পর দেশ ছেড়ে বিদেশে পাড়ি দেন কিম। সেখানেই স্বামীর রেস্তোরাঁ ব্যবসার বেশ কিছুটা দায়িত্ব নিয়ে নেন। কিন্তু, বিয়ের কয়েক বছরের মধ্যেই কিম-এর সঙ্গে সম্পর্কে চিড় ধরে আলির। এরপর ২০১৭-র প্রথম দিকেই আলি পাঞ্জানির সঙ্গে বিচেদ হয়ে যায় বলিউডের এই নায়িকার।