'কাবেরী অন্তর্ধান'এ প্রসেনজিৎ-শ্রাবন্তীকে কাছাকাছি আনছেন কৌশিক

প্রথমবারের জন্য প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit chatterjee) সঙ্গে জুটি বাঁধছেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 9, 2020, 01:51 PM IST
'কাবেরী অন্তর্ধান'এ প্রসেনজিৎ-শ্রাবন্তীকে কাছাকাছি আনছেন কৌশিক

নিজস্ব প্রতিবেদন: এবার পর্দায় দেখা যাবে প্রসেনজিৎ-শ্রাবন্তীর রসায়ন। সৌজন্যে, কৌশিক গঙ্গোপাধ্যায় (Koushik Ganguly)। অনেক অল্প বয়সেই অভিনয়ে হাতেখড়ি হয়েছে শ্রাবন্তীর। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে বেশকিছু ছবিতে অভিনয়ও করেছেন। তবে প্রসেনজিতের নায়িকা হয়ে ওঠা হয়নি। এবার প্রথমবারের জন্য প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit chatterjee) সঙ্গে জুটি বাঁধছেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)।

প্রসেনজিৎ ও শ্রাবন্তীকে নিয়ে কৌশিক গঙ্গোপাধ্যায়ের এই ছবির নাম কাবেরী অন্তর্ধান (Kaberi Antardhan)। এটি একটি রোম্যান্টিক থ্রিলার বলেই জানিয়েছেন পরিচালক।১৯৭৫-এর পটভূমিতে ছবিটি বানাতে চলেছেন পরিচালক। ১৯৭৫-৭৭ টানা ১৮ মাস দেখে জরুরী অবস্থা তৎকালীন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী। সেই সময় এরাজ্যের মুখ্যমন্ত্রী ছিলেন সিদ্ধার্থ শঙ্কর রায়। সেই সময়ের পটভূমিতেই ছবিটি বানাচ্ছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়।  শনিবার ছবির ঘোষণার দিন তাই হয়ত সিদ্ধার্থ শঙ্কর রায়ের বাড়িটিকেই বেছে নিয়েছিলেন পরিচালক। 

আরও পড়ুন-৬০ বছর পর ফিরছে অপু, 'অভিযাত্রিক'-এর সাদাকালো টিজারে ফিরল নস্টালজিয়া

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

জরুরী অবস্থার সময়ের পটভূমিতে এই ছবিটি তৈরি হলেও এটি এক্কেবারেই রাজনৈতিক ছবি নয় বলেই জানাচ্ছেন পরিচালক। তাঁর কথা এটি একটি রোম্যান্টিক থ্রিলার। জরুরী অবস্থার প্রেক্ষাপটেই শুরু হবে দুজন মানুষের সম্পর্কের গল্প। ছবিতে শ্রাবন্তীর বৌদির ভূমিকায় দেখা যাবে চূর্ণী গঙ্গোপাধ্যায়কে। চূর্ণীর স্বামীর ভূমিকায় থাকছেন কৌশিক সেনকে। ছবিতে থাকছেন ইন্দ্রাশিস রায়, অম্বরীশ ভট্টাচার্য। ফেব্রুয়ারির শেষের দিকেই ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা। ছবির প্রযোজনা করছেন সুরিন্দর ফিল্মস। 

আরও পড়ুন-সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিকে অল্পবয়সের 'অপু'র ভূমিকায় যীশু!

.