'বহুদিন ধরে পাওনা টাকা পাচ্ছি না', ভাইরাল 'ড্রেস দাদা'র পাশে কৃতি শ্যানন

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির একটি 'ড্রেস দাদা'র ভিডিয়ো। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: May 19, 2020, 03:46 PM IST
'বহুদিন ধরে পাওনা টাকা পাচ্ছি না', ভাইরাল 'ড্রেস দাদা'র পাশে কৃতি শ্যানন

নিজস্ব প্রতিবেদন : লকডাউনের কারণে বহুদিন হল শ্যুটিং বন্ধ। এই পরিস্থিতিতে কঠিন সমস্যার মধ্যে দিন কাটাচ্ছেন ফিল্ম ইন্ডাস্ট্রির দৈনিক রোজগেরে কলাকুশলীরা। এসবেরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির একটি 'ড্রেস দাদা'র ভিডিয়ো। 

ভিডিয়োতে ওই 'ড্রেস দাদা' হিসাবে নিজের পরিচয় দিয়ে ওই ব্যক্তি অভিযোগ করেছেন, এই মুহূর্তে রোজগার বন্ধ। তাঁরা সমস্যার মধ্যে রয়েছেন। তার উপরে যে সমস্ত বকেয়া টাকা রয়েছে, সেগুলিও দিতে রাজি হচ্ছেন না প্রযোজকরা। টাকা চাইলে পাল্টা হুমকি মিলেছে বলে অভিযোগ তাঁর। এমকি বিষয়টি নিয়ে ইউনিয়ন কিংবা পুলিসে জানিয়েও এখনও পর্যন্ত কোনও সুরহা হয়নি বলে জানিয়েছেন ওই 'ড্রেস দাদা'। 'হামারি বহু সিল্ক' বলে একটি টিভি ধারাবাহিকের সঙ্গে এই মুহূর্তে যুক্ত রয়েছেন বলে জানিয়েছেন তিনি। 

আরও পড়ুন-গোয়া সরকারের করোনা মোকাবিলা ও কোয়ারেন্টাইন ব্যবস্থাপনা নিয়ে ক্ষুব্ধ পূজা বেদী!

সোশ্যাল মিডিয়ায় উঠে আসা 'ড্রেস দাদা'র ভিডিয়োটি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী কৃতি শ্যানন। কৃতি লিখেছেন, ''আমার এক বন্ধু হামারি বহু সিল্ক ধারাবাহিকের সঙ্গে যুক্ত হওয়ায় আমি এই একজনের কথা জানতে পারলাম। আরও না জানি এমন কত ব্যক্তি রয়েছেন। যাঁদের পাওনা টাকা এভাবে আটকে রয়েছে, তাঁদের জন্য খুব খারাপ লাগছে। এই পরিস্থিতিতে ওদের টাকাটা খুবই প্রয়োজন। আমি প্রযোজকদের কাছে অনুরোধ করব, ওনাদের পাওনা টাকা দিয়ে দিতে। টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশন- (CINTAA) কেও বিষয়টি দেখার জন্য অনুরোধ করবো।''

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Kriti (@kritisanon) on

তবে 'ড্রেস দাদা'-র অভিযোগ নিয়ে 'মেরি বহু সিল্ক' ধারাবাহিকের প্রযোজকদের তরফে এখনও মুখ খোলা হয়নি।

আরও পড়ুন-রাজ-শুভশ্রী, পায়েল, শ্রাবন্তী, অরিন্দম শীলদের আবাসনে করোনার থাবা

.