গোয়া সরকারের করোনা মোকাবিলা ও কোয়ারেন্টাইন ব্যবস্থাপনা নিয়ে ক্ষুব্ধ পূজা বেদী!

ইতিমধ্যেই COVID-19 টেস্ট হয়েছে পূজা বেদীর।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: May 19, 2020, 04:34 PM IST
গোয়া সরকারের করোনা মোকাবিলা ও কোয়ারেন্টাইন ব্যবস্থাপনা নিয়ে ক্ষুব্ধ পূজা বেদী!

নিজস্ব প্রতিবেদন : লকডাউনের মাঝে বন্ধু মানেক কন্ট্রাক্টরের সঙ্গে গোয়ায়া গিয়ে আটকে পড়েছেন পূজা বেদী। তাঁকে সরকারি নিয়ম মেনে ৩০ মে পর্যন্ত কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এরই মাঝে গোয়া সরকারের কোয়ারেন্টাইন ব্যবস্থাপনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিলেন পূজা বেদী।  

হাতে একটি কোয়ারেন্টাইনের স্ট্যাম্প লাগানো ছবি পোস্ট করেছেন পূজা বেদী। তাতে লেখা ৩০ মে, ২০২০। ছবির সঙ্গে পূজা টুইটারে লিখেছেন, ''আমি আমার ফিয়ান্সে মানেক-এর সঙ্গে গোয়ার বাড়িতে এসেছি। মানেকও গোয়ার বাসিন্দা। আমার বাড়ি, গাড়ি সবই গোয়া সরকারে নথিভুক্ত। তবে অন্তঃরাজ্য সীমান্ত দিয়ে যেভাবে ছাড়া হচ্ছে, কোভি-১৯-এর টেস্ট করানো হচ্ছে এবং কোয়ারেন্টাইনে রাখা হচ্ছে, সেটা কিছুতেই মেনে নেওয়ার মতো নয়।''

আরও পড়ুন-রাজ-শুভশ্রী, পায়েল, শ্রাবন্তী, অরিন্দম শীলদের আবাসনে করোনার থাবা

গোয়া সরকারের কোভিড টেস্ট ও কয়োরেন্টাইন ব্যবস্থাপনা নিয়ে পূজা বেদী যে সন্তুষ্ট নন, তা তাঁর টুইট থেকেই বোঝা যাচ্ছে। সম্প্রতি নিজের ৫০তম জন্মদিন সেলিব্রেট করেছেন পূজা বেদী। সেখানে উপস্থিত ছিলেন তাঁর হবু স্বামী মানেক এবং পূজার দুই ছেলে মেয়ে আলায়া ফার্নিচারওয়ালা ও ছেলে ওমর। ফারহান ফার্নিচারওয়ালার সঙ্গে পূজার বিবাহবিচ্ছেদের পর মেয়ে আলায়া ও ছেলে ওমরই নাকি তাঁকে নতুন করে জীবনকে গুছিয়ে নিতে পরামর্শ দিয়েছিলেন বলে জানিয়েছেন পূজা।

আরও পড়ুন-কঠিন অসুখ ধরা পড়ে, বাঁচাটাই অনিশ্চিত হয়ে পড়েছিল সুস্মিতা সেনের!

.