'লক্ষ্মী বম্ব'-এ উপহাস করা হয়েছে দেবী লক্ষ্মীকে? অক্ষয়ের সিনেমাকে বয়কটের ডাক

লক্ষ্মী বম্ব-এর ট্রেলার মুক্তির পর থেকেই ফুঁসতে শুরু করেছেন নেট জনতার একাংশ 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 13, 2020, 10:38 AM IST
'লক্ষ্মী বম্ব'-এ উপহাস করা হয়েছে দেবী লক্ষ্মীকে? অক্ষয়ের সিনেমাকে বয়কটের ডাক
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : 'লক্ষ্মী বম্ব'-এর ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই নেট জনতার একাংশের আক্রমণের মুখে পড়েন অক্ষয় কুমার। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মুখ খোলেননি অক্ষয় কিন্তু নিজের ছবির ট্রেলার মুক্তির আগে ঠিক দর্শকদের সামনে চলে এসেছেন। সম্প্রতি এমনই অভিযোগ শুরু করেন নেটিজেনরা। লক্ষ্মী বম্ব নিয়ে যখন নেটিজেনরা ফুঁসতে শুরু করেছেন, সেই  সময় কামাল আর খানের একটি টুইট যেন আগুনে ঘৃতাহুতি দেওয়ার কাজ করে।

আরও পড়ুন : সুখবর দিলেন অমৃতা রাও, মা হচ্ছেন 'ম্যায় হু না' অভিনেত্রী

লক্ষ্মী বম্ব-এর ট্রেলার মুক্তি পাওয়ার পর কামাল আর খান একটি ট্যুইট করেন। সেখানে তিনি অভিযোগ করেন, 'লক্ষ্মী বম্ব-এ দেবী লক্ষ্মীকে নিয়ে উপহাস করা হয়েছে। মানুষের এই সিনেমাকে বয়কট করা উচিত। ভবিষ্যতে যাতে অক্ষয় এই ধরনের ভুল আর না করতে পারেন, সেদিকে নজর রাখা উচিত। এটা ভরতবর্ষ, কানাডা নয়। ভারতবর্ষে দেবী, দেবতাদের পুজো করা হয়, তাঁদের নিয়ে মজা করা হয় না।'

 

পরিচালক রাঘব লরেন্সের এই সিনেমায় অক্ষয় কুমারের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন কিয়ারা আডবাণী। আগামী ৯ নভেম্বর  দীপাবলিতে লক্ষ্মী বম্ব-এর প্রিমিয়ার হবে বলে জানা যাচ্ছে। যদিও মুক্তির আগে থেকেই কটাক্ষের মুখে পড়তে শুরু করেছে অক্ষয় কুমারের এই সিনেমা।

.