সুখবর দিলেন অমৃতা রাও, মা হচ্ছেন 'ম্যায় হু না' অভিনেত্রী

সম্প্রতি একটি ক্লিনিকের বাইরে দেখা যায় অমৃতাকে 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 13, 2020, 10:11 AM IST
সুখবর দিলেন অমৃতা রাও, মা হচ্ছেন 'ম্যায় হু না' অভিনেত্রী
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সুখবর দিলেন বলিউডের আরও এক অভিনেত্রী। করিনা কাপুর খান, অনুষ্কা শর্মা, সাগরিকা ঘাটগের পর এবার মা হতে চলেছেন অমৃতা রাও। সম্প্রতি মুম্বইয়র একটি ক্লিনিকের বাইরে দেখা যায় অমৃতাকে। এরপরই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে।

২০১৬ সালে আর জে আনমোলকে বিয়ে করেন অমৃতা রাও। দীর্ঘ ৭ বছরের সম্পর্কের পর আনমোলের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অমৃতা। বিয়ে থেকে জীবনযাপন, সবকিছুই একেবারে ব্যক্তিগত মোড়কে মুড়ে রাখেন অমৃতা। বিয়ের পর তাঁকে সেভাবে বলিউডে দেখা না গেলেও, বিভিন্ন ফটোশুটে তাঁর উপস্থিতি লক্ষ্য করা যায়। এবার শাহিদ কাপুরের সেই 'বিবাহ' অভিনেত্রী মা হতে চলেছেন শুনে শুভেচ্ছা জানাতে শুরু করেন অনুরাগীরা।

আরও পড়ুন : 'জব উই মেট', লন্ডনে একসঙ্গে সময় কাটালেন নুসরত-মিমি, শেয়ার করলেন ছবি

এদিকে দ্বিতীয়বার মা হচ্ছেন বলে ঘোষণা করেন করিনা কাপুর খান। বর্তমানে ৫ মাসের অন্তঃসত্ত্বা তিনি। সইফ আলি খান এবং তৈমুরের সঙ্গে করিনা বর্তমানে রয়েছেন পতৌদি রাজপ্রাসাদে। দিল্লিতে লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ করে পতৌদি রাজপ্রাসাদে উড়ে যান করিনা। আপাতত সেখানেই তিনি নিরিবিলিতে সময় কাটাচ্ছেন। অনুষ্কা শর্মাও অন্তঃসত্ত্বা। বিরাট-অনুষ্কার পর জানা যায়, বাবা-মা হচ্ছেন জাহির খান-সাগরিকা ঘাটগে।

বর্তমানে জাহিরের সঙ্গে রয়েছেন সাগরিকা। সেখানেই ক্রিকেটার স্বামীর জন্মদিনে কালো রঙের ঢিলেঢালা পোশাকে দেখা যায় অভিনেত্রীকে। এরপরই শোনা যায়, শিগগিরই নাকি মা হতে চলেছেন সাগরিকা ঘাটগে। যদিও জাহির খান বা সাগরিকার তরফে এ বিষয়ে অফিসিয়ালি কিছু জানানো হয়নি। সুখবর পেয়ে জাহির-সাগরিকাকে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন তাঁদের শুভানুধ্যায়ীরা।

.