Hrithik Roshan : হৃত্বিকের টাক দেখিয়ে KRK-র মশকরা, বেজায় চটলেন অনুরাগীরা

২০১৩ তে  'ব্যাং ব্যাং' ছবির জন্য স্টান্ট করতে গিয়ে মাথায় চোট পান তিনি। তখনই অস্ত্রোপচার হয়। সেই ছবি পোস্ট করে এক অনুরাগী লেখেন, 'বেশকয়েকবছর আগে দুর্ঘটনার কারণে হৃত্বিকের মাথায় অস্ত্রোপচার হয়েছিল, সেকারণেই তাঁর মাথার ওই অংশে ওই দাগটি হয়ে গিয়েছে। আপনার মতো ছোট মানসিকতার লোকজনের কাছে এটা মজার মনে হতে পারে। নিজের দৌড় কতবার দেখাবেন! হৃত্বিক স্যারের কাছে অনুরোধ এধরনের লোকের বিরুদ্ধে দয়া করে ব্যবস্থা নিন। উনি একটু বেশিই কথা বলছেন।' 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 16, 2022, 07:17 PM IST
Hrithik Roshan : হৃত্বিকের টাক দেখিয়ে KRK-র মশকরা, বেজায় চটলেন অনুরাগীরা

Hrithik Roshan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : হৃত্বিক রোশন, এই নামেই বহু মহিলার হৃদয়ে ঝড় ওঠে। বলিউডের 'গ্রিক গড' তিনি। সেই হৃত্বিকেরই নাকি টাক দেখা গিয়েছে! যা শুনে সোশ্যাল মিডিয়ায় রীতিমত হা-হুতাশ করছেন অনুরাগীরা। তবে তিনি যেমনই হোন না কেন বহু মানুষেরই স্বপ্নের নায়ক। তাই হৃত্বিকের টাক নিয়ে KRK মজা করতেই বেজায় চটলেন অনুরাগীরা। কামাল আর খানের উপর রে রে করে তেড়ে গেলেন হৃত্বিক প্রেমীরা।

সম্প্রতি, তাঁর মেকআপ শিল্পী বন্ধুর বাড়ির একটি অনুষ্ঠানে প্রেমিকা সাবা আজাদের সঙ্গে গিয়েছিলেন হৃত্বিক রোশন। সেখানেই পিছন থেকে তোলা পাপারাৎজির একটি ভিডিয়োতে হৃত্বিকের মাথার টাকের একটু অংশ দেখা যায়। যে ভিডিয়ো পোস্ট করে বিদ্রুপ করে কামাল আর খান লেখেন, 'যখন হৃত্বিক রোশন টাক ঢাকতে ভুলে গিয়েছেন।' KRK-এর বিদ্রুপের স্বরে করা এই মন্তব্যেই বেজায় বিরক্ত হন অনুরাগীরা। অনেকেই KRK-কে মনে করিয়ে দেন এবং পাল্টা আক্রমণ করে লেখেন, 'বেশকয়েকবছর আগে দুর্ঘটনার কারণে হৃত্বিকের মাথায় অস্ত্রোপচার হয়েছিল, সেকারণেই তাঁর মাথার ওই অংশে ওই দাগটি হয়ে গিয়েছে। আপনার মতো ছোট মানসিকতার লোকজনের কাছে এটা মজার মনে হতে পারে। নিজের দৌড় কতবার দেখাবেন! হৃত্বিক স্যারের কাছে অনুরোধ এধরনের লোকের বিরুদ্ধে দয়া করে ব্যবস্থা নিন। উনি একটু বেশিই কথা বলছেন।' সঙ্গে প্রমাণ সাপেক্ষে হৃত্বিকের অস্ত্রোপচারের দুটি ছবিও পোস্ট করেন এক অনুরাগী।

আরও পড়ুন-বয়স ৮০ ছুঁই ছুঁই, রবীন্দ্রসঙ্গীতের তালে নেচে মুগ্ধ করলেন শান্তনু মৈত্রর মা

এক অনুরাগী হৃত্বিককে স্পষ্ট জানিয়ে দেন, 'উনি যেমনই হোন, উনি এখনও Hot, আপনি নিজের দিকে দেখুন।' কারোর কথায়, 'টাক থাকলেও উনি এখনও বহু নায়কের থেকে সুন্দর।' কেউ আবার লিখেছেন, 'মাথায় অস্ত্রোপচারের কারণেই ওঁর এটা হয়েছিল, বোকা লোকেরাই এটা নিয়ে মজা করেন। লেজেন্টদের নিয়ে মজা করে নিজের TRP বাড়ানোর চেষ্টা করবেন না। আপনি ওঁর ১ শতাংশও ধারেকাছে নেই। কোনওদিন ওঁর মতো হতেও পারবেন না।'

মাথায় রক্ত জমাট বাঁধার কারণে ২০১৩তে মাথায় অস্ত্রোপচার করতে হয় হৃত্বিক রোশনের। 'ব্যাং ব্যাং' ছবির জন্য স্টান্ট করতে গিয়ে মাথায় চোট পান তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.