Shantanu Moitra : বয়স ৮০ ছুঁই ছুঁই, রবীন্দ্রসঙ্গীতের তালে নেচে মুগ্ধ করলেন শান্তনু মৈত্রর মা

ভালোবেসে সখী...' গানের সঙ্গে নাচছেন বর্ষীয়ান মঞ্জু মৈত্র।রবিবার সকালে মায়ের নাচের ভিডিয়ো পোস্ট করেন শান্তনু মৈত্র। তিনি লেখেন, 'আমার মা মঞ্জু মৈত্র রবীন্দ্রসঙ্গীতের সঙ্গে নাচছেন। ওঁর বয়স ৮০ ছুঁইছুঁই। বয়স শুধুই সংখ্যামাত্র। যত দিন যাচ্ছে ওঁর বয়স যেন ক্রমশই কমছে।' ক্যাপশান পড়েই বেশ বোঝা যাচ্ছে নিজের জন্মদিনের ঠিক আগে এই নৃত্য পরিবেশনা করেছেন মঞ্জু মৈত্র। শান্তনু মৈত্রর এই পোস্টের নিচে মঞ্জু মৈত্রর প্রতি নেটনাগরিকদের ভালোবাসা ও শ্রদ্ধা প্রকাশ পেয়েছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 16, 2022, 05:43 PM IST
Shantanu Moitra : বয়স ৮০ ছুঁই ছুঁই, রবীন্দ্রসঙ্গীতের তালে নেচে মুগ্ধ করলেন শান্তনু মৈত্রর মা

Music, Rabindra Sangeet, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ব্যাকগ্রাউন্ডে বাজছে রবীন্দ্রসঙ্গীত। 'ভালোবেসে সখী...' গানের সঙ্গে নাচছেন বর্ষীয়ান মঞ্জু মৈত্র। যাঁর বয়স প্রায় ৮০ ছুঁই ছুঁই। সোশ্যাল মিডিয়ায় উঠে আসা এই নাচের ভিডিয়ো দেখে মুগ্ধ নেটপাড়া। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনেকেই। কিন্তু কে এই মঞ্জু মৈত্র। ইনি হলেন খ্যতনামা সঙ্গীত পরিচালক শান্তনু মৈত্রর মা। সঙ্গীত পরিচালক নিজেই ভিডিয়োটি শেয়ার করেছেন।

রবিবার সকালে মায়ের নাচের ভিডিয়ো পোস্ট করেন শান্তনু মৈত্র। তিনি লেখেন, 'আমার মা মঞ্জু মৈত্র রবীন্দ্রসঙ্গীতের সঙ্গে নাচছেন। ওঁর বয়স ৮০ ছুঁইছুঁই। বয়স শুধুই সংখ্যামাত্র। যত দিন যাচ্ছে ওঁর বয়স যেন ক্রমশই কমছে। ক্যাপশান পড়েই বেশ বোঝা যাচ্ছে নিজের জন্মদিনের ঠিক আগে এই নৃত্য পরিবেশনা করেছেন মঞ্জু মৈত্র।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

ভিডিয়োর নিচে নেটনাগরিকদের অনেকেই মন্তব্য করেছেন। এক ব্যক্তি লিখেছেন, 'বর্তমান প্রজন্মের কাছে উনি হলেন অনুপ্রেরণা। নাচের প্রতি ওঁর ভালোবাসা দেখুন।নাচের সময় ওঁর হাসে ও অভিব্যক্তি মন্ত্রমুগ্ধ হয়ে দেখতে হয়। শুভ জন্মদিন জ্যেঠিমা। ঈশ্বর আপনাকে আশীর্বাদ করুন, সুস্বাস্থ্য দিন, ভালোবাসা রইল।' আরও এক নেটিজেন লিখেছেন, 'সত্যিই অসাধারণ, অনুপ্রেরণা জোগায়। শান্তুনি মৈত্র আপনা উপর ঈশ্বরের আশীর্বাদ রয়েছে। ওঁকে আমার প্রণাম জানাবেন।' এভাবেই ভিডিয়োর নিচে মঞ্জু মৈত্রর প্রতি নেটনাগরিকদের ভালোবাসা ও শ্রদ্ধা প্রকাশ পেয়েছে।

প্রসঙ্গত, এই মুহূ্র্তে Zee বাংলার সারেগামাপা-র বিচারকের আসনে দেখা যাচ্ছে সঙ্গীত পরিচালক শান্তনু মৈত্রকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.