Kumar Sanu-র নতুন বাংলা গান, প্রেমের গানে ফের শানু ম্যাজিক

প্রকাশ্যে কুমার শানুর নতুন গান 'এক পলকে তোমায় দেখে'

Updated By: Nov 16, 2021, 07:23 PM IST
Kumar Sanu-র নতুন বাংলা গান, প্রেমের গানে ফের শানু ম্যাজিক

নিজস্ব প্রতিবেদন: নয়ের দশকের মেলোডি কিং(Melody King) কুমার শানুর সুরের জাদুতে দশকের পর দশক মুগ্ধ শ্রোতা। রোমান্টিক গানে (romantic Song) তাঁর জুড়ি মেলা ভার। ফের সেই ম্যাজিক ফিরে এল কুমার শানুর নতুন গানে। প্রকাশ পেল 'নাচব আমি গাইবে তুমি' বাংলা নতুন অ্যালবামের গান 'এক পলকে তোমায় দেখে'। সেই গানের মিউজিক ভিডিওর আনুষ্ঠানিক প্রকাশ করলেন কুমার শানু(Kumar Sanu)। গানের কথা লিখেছেন দেবপ্রসাদ চক্রবর্তী,সুরারোপ করেছেন অশোক ভদ্র,গানটি গেয়েছেন মেলোডি কিং কুমার শানু। মিউজিক ভিডিওটির নৃত্য পরিচালনা করেছেন শ্রীলা চট্টোপাধ্যায়। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন অমর গুপ্ত।

Kumar_sanu

গানটির আনুষ্ঠানিক প্রকাশ অনুষ্ঠানে কুমার শানু বলেন,"অশোক ভদ্রের সঙ্গে আমার ৩১ বছরের সম্পর্ক। অশোক দার কোনও কাজে আমি কখনও না করিনি। অশোক ভদ্রের সুরে আমি সবচেয়ে বেশি বাংলা ছবিতে গেয়েছি। নাচবো আমি গাইবে তুমি দারুন একটা কনসেপ্ট। সৃষ্টি ড্যান্স ট্রুপের সঙ্গে আমার এই যে কাজ এটা সম্পূর্ণ আমার কাছে নতুন একটা ব্যাপার। ওরা দারুন একটা চেষ্টা করছে। সব মিলিয়ে সুন্দর একটা কাজ হয়েছে।"

আরও পড়ুন: Nusrat Jahan: স্কুল কলেজ খোলার প্রথমদিনেই বসিরহাট কলেজে হাজির তারকা সাংসদ নুসরত

আরও পড়ুন:Sushant Singh Rajput: ফের শোকের ছায়া সুশান্তের পরিবারে, একসঙ্গে মৃত্যু পরিবারের ৫ সদস্যের

অশোক ভদ্র জানালেন,"নাচবো আমি গাইবে তুমি আমার অনেক আগেকার একটা ভাবনা। শ্রীলার সঙ্গে আমার বহুদিনের আলাপ। অনেক আগে ও একটা ড্যান্স কম্পিটিশনে উইনার হয়েছিল। আমি সেটার বিচারকদের একজন ছিলাম। তারপর বহুদিন যোগাযোগ ছিল না,সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আবার যোগাযোগ হয়। ও তখন বলে ওর জন্য কিছু ভাবতে। আমি সবসময় নতুনদের নিয়ে কাজ করতে ভালোবাসি। এই নাচবো আমি গাইবে তুমি করার পরিকল্পনা করলে ওকে জানাই। শ্রীলা এবং ওর ড্যান্স টিম খুব মনোযোগ দিয়ে কাজটা করেছে। খুব ভালো হয়েছে কাজটা। এরপর ইমন চক্রবর্তী,জুবিন গর্গ সহ একাধিক শিল্পীর গান আসছে। প্রথম গানটা কুমার শানুকে দিয়ে করানোর ইচ্ছে ছিল। সেটা ওকে জানাতেই ও রাজি হয়ে যায়। আমরা দুজনে একসঙ্গে বহু কাজ করেছি।" শ্রীলা চট্টোপাধ্যায় বললেন,"আমার প্রথম কাজ কুমার শানুর সঙ্গে, অনুভূতিটা প্রকাশ করতে পারছি না। দারুন লাগছে। অশোকদাকে অনেক ধন্যবাদ আমাকে এরকম একটা প্রজেক্টে সুযোগ করে দেওয়ার জন্য।"

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.