কেরলের বানভাসি মানুষের জন্য ১.২ কোটির অনুদান অভিনেতা কুণাল কাপুরের

নিজের সংস্থার তরফে ওই অনুদান পাঠিয়েছেন বলিউডের এই অভিনেতা

Updated By: Aug 22, 2018, 05:17 PM IST
কেরলের বানভাসি মানুষের জন্য ১.২ কোটির অনুদান অভিনেতা কুণাল কাপুরের

নিজস্ব প্রতিবেদন : কেরলের বানভাসি মানুষের পাশে এসে দাঁড়ালেন বলিউড অভিনেতা কুণাল কাপুর। কেরলের বন্যা দুর্গতদের জন্য ইতিমধ্যেই ১.২ কোটির অনুদান দিয়েছেন বলিউডের এই জনপ্রিয় অভিনেতা।

জানা যাচ্ছে, কুণাল কাপুরের নিজস্ব সংস্থা ‘কেটো’-ই ওই ১.২ কোটির অনুদান মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে পাঠিয়েছে। শুধু তাই নয়, কেরলের বন্যা বিধ্বস্ত মানুষের পাশে দাঁড়াতে যাতে সমাজের সব স্তরের মানুষ এগিয়ে আসেন, সেই আবেদনও জানিয়েছেন কুণাল কাপুর। সম্প্রতি অক্ষয় কুমারের ‘গোল্ড’-এ দেখা যায় অভিনেতা কুণাল কাপুরকে। এই সিনেমায় অক্ষয় কুমার এবং কুণাল কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন অভিনেত্রী মৌনী রয়-ও।

আরও পড়ুন : কেরলের বন্যা দুর্গত মানুষের জন্য কাঁদছেন সলমন!

এদিকে শুধু কুণাল অপুর নন, অভিনেতা সুশান্ত সিং রাজপুতও কেরলের বন্যা দুর্গতদের জন্য ১ কোটির অনুদান দিয়েছেন। দক্ষিণী অভিনেতা বিজয় দান করেছেন ৭০ লক্ষ।

অন্যদিকে, কেরলের বানভাসি মানুষের জন্য ২৬ লক্ষের অনুদান দিয়েছেন শাহরুখ খান, ২৫ লক্ষের অনুদান দিয়েছেন ‘বাহুবলী’ প্রভাস। ৫ লক্ষের অনুদান ত্রাণ তহবিলে পাঠিয়েছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। পাশপাশি প্রত্যেকটি স্বেচ্ছাসেবী সংস্থা যাতে কেরলের বানভাসি মানুষের পাশে এসে দাঁড়ায়, এবার সেই আহ্বান জানিয়েছেন সলমন খান। কেরলের মানুষের দুঃখে তিনি সমব্যথী। সব সময় দক্ষিণের এই রাজ্যের মানুষের পাশে রয়েছেন বলেও জানিয়েছেন বলিউড ‘ভাইজান’।

আরও পড়ুন : কেরলের মানুষের পাশে দাঁড়াতে নিজের রোজগার উজাড় করে দিলেন এই অভিনেতা

কেরলের জন্য আগামী সিনেমার সব পারিশ্রমিক মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করবেন বলে জানিয়েছেন অভিনেত্রী পুনম পান্ডে। এষা গুপ্তাও তাঁর একদিনের রোজগার কেরলের বানভাসি মানুষের জন্য মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে পাঠিয়েছেন।

.