Lara Dutta: বলিউডের আগেই হলিউডে 'দ্য ম্যাট্রিক্স'-এর অফার,কী কারণে সুযোগ হাতছাড়া হয়েছিল লারার?

সম্প্রতি এক সাক্ষাৎকারে লারা দত্ত(Lara Dutta) জানান, দ্য ম্যাট্রিক্স ফ্র্যাঞ্চাইজির (The Matrix)একটি ছবিতে অভিনয়ের অফার ফিরিয়ে দিয়েছিলেন তিনি। কিন্তু কেন?

Updated By: Mar 9, 2022, 02:36 PM IST
Lara Dutta: বলিউডের আগেই হলিউডে 'দ্য ম্যাট্রিক্স'-এর অফার,কী কারণে সুযোগ হাতছাড়া হয়েছিল লারার?

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার আলিয়া ভাট(Alia Bhatt) জানান যে হলিউডে(Hollywood) ডেবিউ করতে চলেছেন তিনি। বরাবরই বলিউডের(Bollywood) অভিনেতার কাছে হলিউডে ডেবিউ করা প্রায় স্বপ্নপূরণের মতো। আলিয়ার কাছেও খানিকটা তাই। কারণ খুব সংখ্যক অভিনেতাই এই সুযোগ পেয়ে থাকে। আলিয়ার আগে প্রিয়াঙ্কা, দীপিকা, ইরফান খান, অনিল কাপুর, ঐশ্বর্য রাই সহ বেশ কিছু অভিনেতা হলিউডের বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। সেই তালিকাতেই নতুন নাম আলিয়া। 

তবে বলিউডে এমন অনেক অভিনেতাই আছেন যাঁরা অবলীলায় ফিরিয়ে দিয়েছেন হলিউডের অফার। সেরকমই একজন প্রাক্তন বিশ্বসুন্দরী অভিনেতা লারা দত্ত(Lara Dutta)। বেশ কয়েকদিন সিনেমা থেকে বিরতি নিয়ে অক্ষয় কুমার অভিনীত ছবি বেল বটমে সিনেমায় ফিরেছেন লারা। ওটিটিতে পরপর বেশ কয়েকটি প্রজেক্টে দেখা যাবে তাঁকে। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, দ্য ম্যাট্রিক্স ফ্র্যাঞ্চাইজির একটি ছবিতে অভিনয়ের অফার ফিরিয়ে দিয়েছিলেন তিনি। কিন্তু কেন?

লারা বলেন,'সেসময় খুবই কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলাম। তখন বলিউডে ডেবিউও করিনি। কিন্তু প্রথমদিন থেকেই আমি জানতাম যে কেরিয়ারে আমি কী করতে চাই। তখন মা অসুস্থ ছিলেন তাই তাঁর কাছে থাকাই আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিল। দুবারও না ভেবে সোজা হলিউড থেকে ভারতে ফিরে এসেছিলাম। বলিউডে ডেবিউ করব বলে ফিরে আসিনি। শুধুমাত্র মায়ের পাশে থাকতেই ফিরে এসেছিলাম।' 

আরও পড়ুন: Rishi Kapoor Last Movie: বলিউডকে নয়া দিশা দেখাচ্ছে ঋষি কাপুরের শেষ ছবি, কবে কোন মাধ্যমে মুক্তি পাবে ছবিটি?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.