করোনায় প্রাণ গিয়েছে কাছের বন্ধুর, মন খারাপ লারা দত্তের

একথা প্রকাশ্যে এনেছেন প্রাক্তন মিস ইউনিভার্স তথা বলিউড অভিনেত্রী লারা দত্ত।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 19, 2020, 01:14 PM IST
করোনায় প্রাণ গিয়েছে কাছের বন্ধুর, মন খারাপ লারা দত্তের

নিজস্ব প্রতিবেদন: করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর এক কাছের বন্ধুর। তাঁর এই বন্ধু আমেরিকাতে থাকতেন। সম্প্রতি, একথা প্রকাশ্যে এনেছেন প্রাক্তন মিস ইউনিভার্স তথা বলিউড অভিনেত্রী লারা দত্ত।

লারা জানিয়েছেন. ''করোনায় আমার যে বন্ধুটিকে চলে যেতে হয়েছে, অথচ প্রাথমিক ভাবে তাঁর কোনও শারীরিক সমস্যা ছিল না। তাই যাঁরা ভাবছেন করোনায় শুধুই বৃদ্ধ-বৃদ্ধাদের মৃত্যু হতে পারে, সেটা একেবারেই ভুল। মাত্র ১৭দিনের মধ্যেই আমার বন্ধুটিকে চলে যেতে হল। এই পরিস্থিতিতে আমি একটা কথাই অনুভব করেছি, এই মুহূর্তে আমাদের জীবন থমকে গিয়েছে, কিন্তু এছাড়া আর কোনও উপায়ও নেই। পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পরই আমরা আবার আমাদের জীবন ভালোভাবে বাঁচবো। যদি একবার লকডাউন উঠে যায়, তাহলে যে কী পরিস্থিতি হতে পারে, সেটা আমি ভাবতেই পারছি না। তাই এই মুহূর্তে আমাদের জীবন যেখানে দাঁড়িয়ে রয়েছে, সেটাই ভালোভাবে বাঁচতে হবে। ''

দীর্ঘদিনের বন্ধুর মৃত্যুতে তাঁর মন যে ভীষণ খারাপ সেকথাও জানান লারা দত্ত। আবার সম্প্রতি বাড়িতেই স্বামী মহেশ ভূপতি ও মেয়ে সাইরা মিলে তাঁর ৪২ বছরের জন্মদিন সেলিব্রেট করেছে বলেও জানান প্রাক্তন মিস ইউনিভার্স। তাঁর জন্মদিনে মেয়ে সাইরা গোটা বাড়ি সাজিয়ে তুলেছে বলে জানান লারা। তাঁর কথায়, আগে যেভাবে পার্টি করে জন্মদিন সেলিব্রেট করেছেন তার থেকে এই জন্মদিনটা অনেক সুন্দর।

.