Byomkesh Hotyamancha : 'ব্যোমকেশ হত্যামঞ্চ'-এর শেষদিনের শুটিং,অরিন্দমের কথায় চোখে জল পাওলির

চোখের জল এসে যায় 'ব্যোমকেশ'-এর 'সুলোচনা'র। সেই মুহূর্তটিই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন পাওলি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 2, 2022, 04:40 PM IST
Byomkesh Hotyamancha : 'ব্যোমকেশ হত্যামঞ্চ'-এর শেষদিনের শুটিং,অরিন্দমের কথায় চোখে জল পাওলির

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো :  সম্প্রতি 'ব্যোমকেশ হত্যামঞ্চ'-র শুট শেষ করলেন পাওলি দাম (Paoli Dam)। শেষদিনের শুটিংয়ে পরিচালক অরিন্দম শীলের সঙ্গে কথা বলার সময় আবেগতাড়িত হয়ে পড়েন অভিনেত্রী পাওলি দাম। চোখের জল এসে যায় 'ব্যোমকেশ'-এর 'সুলোচনা'র। সেই মুহূর্তটিই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন পাওলি।

কী রয়েছে ভিডিয়োতে?

অরিন্দম শীলকে বলতে শোনা যায়, ''আমার ১০ বছরের পরিচালক জীবনে প্রথম ছবি থেকে যাঁকে অভিনয়ের প্রস্তাব দিয়ে এসেছি। কিন্তু একসঙ্গে কাজ করা হয়ে ওঠেনি। তবে শেষপর্যন্ত সেটা সম্ভব হল।'' পরিচালকের কথা শুনে আবেগতাড়িত হয়ে পড়েন পাওলি। তাঁকে বলতে শোনা যায়, ''এবার আপনি আমায় সত্যিই কাঁদিয়ে দিলেন...''

আরও পড়ুন-খোলামেলা পোশাকে অপ্রস্তুত! হাত দিয়ে শরীর ঢাকলেন অঙ্কিতা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Paoli Dam (@paoli_dam)

এই প্রথমবার অরিন্দম শীলের ব্যোমকেশ সিরিজে অভিনয় করছেন পাওলি দাম। শুধু তাই নয়, অরিন্দম শীলের সঙ্গেও এই প্রথম কাজ করছেন অভিনেত্রী। 'ব্যোমকেশ হত্যামঞ্চ'-এ আবীর চট্টোপাধ্যায় ও সোহিনী সরকার জুটি ছাড়াও গুরুত্বপূর্ণ 'সুলোচনা' চরিত্রে দেখা যাবে পাওলিকে। কিছুদিন আগে নিজের লুক শেয়ার করেছিলেন অভিনেত্রী।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Paoli Dam (@paoli_dam)

কিছুদিন আগে এই সিরিজে শুটিংয়ের কিছু মুহূর্তও শেয়ার করেছিলেন পাওলি দাম।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Paoli Dam (@paoli_dam)

শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের অসামাপ্ত গল্প 'বিশুপাল বধ' অবলম্বনে 'ব্যোমকেশ হত্যামঞ্চ' বানাচ্ছেন অরিন্দম শীল। ১৯৭১ সালের নকশাল আন্দোলনের প্রেক্ষাপটে লেখা এই গল্প। নাটকের মঞ্চে গল্পের শুরু। সেই মঞ্চেই একটি খুন হয়। সেই খুনের রহস্য সমাধানে নামেন ব্যোমকেশ।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.