মৃত্যুর আগে কেমন দেখতে হয়েছিল শ্রীদেবীকে? সামনে এল ভিডিও

দুবাই থেকে আর মুম্বইয়ের লোখন্ডওয়ালার বাড়িতে হাসি মুখে ফেরা হল না শ্রীদেবীর। 'রূপ কি রানি' ফিরলেন বটে, কিন্তু নিথর হয়ে। ভাগ্নে মোহিত মারওয়ার বিয়েতে গিয়ে শেষ পর্যন্ত কফিন বন্দি করেই স্ত্রীকে ফেরত আনতে হচ্ছে বনি কাপুরকে। কিন্তু, কেন এমন হল? শ্রীদেবীর দেবর সঞ্জয় কাপুর যখন জানিয়েছেন, তাঁর বৌদি-র কোনও হৃদ রোগ ছিল না। তাহলে কেন অকালে চলে গেলেন বলিউডের প্রথম ‘ফিমেল সুপারস্টার’?

Updated By: Feb 26, 2018, 04:05 PM IST
মৃত্যুর আগে কেমন দেখতে হয়েছিল শ্রীদেবীকে? সামনে এল ভিডিও

নিজস্ব প্রতিবেদন : দুবাই থেকে আর মুম্বইয়ের লোখন্ডওয়ালার বাড়িতে হাসি মুখে ফেরা হল না শ্রীদেবীর। 'রূপ কি রানি' ফিরলেন বটে, কিন্তু নিথর হয়ে। ভাগ্নে মোহিত মারওয়ার বিয়েতে গিয়ে শেষ পর্যন্ত কফিন বন্দি করেই স্ত্রীকে ফেরত আনতে হচ্ছে বনি কাপুরকে। কিন্তু, কেন এমন হল? শ্রীদেবীর দেবর সঞ্জয় কাপুর যখন জানিয়েছেন, তাঁর বৌদি-র কোনও হৃদ রোগ ছিল না। তাহলে কেন অকালে চলে গেলেন বলিউডের প্রথম ‘ফিমেল সুপারস্টার’?

বি টাউনের গুঞ্জন, একাধিক কসমেটিক সার্জারির চাপ নাকি নিতে পারেনি শ্রীদেবীর শরীর। জানা যায়, কখনও নাকের সার্জারি করিয়েছেন শ্রী, আবার কখনও ঠোঁটের উপর কাঁচি চালিয়েছেন। যৌবন ধরে রাখতে গিয়ে নাকি শরীর নিয়ে একের পর এক কাঁটাছেঁড়া করেছেন শ্রী। আর তাতেই নাকি ক্রমশ দুর্বল হয়ে পড়েন তিনি। সবকিছু মিলিয়ে শ্রীদেবীর হৃদজনিত কোনও সমস্যা না থাকলেও, মাত্র ৫৪ বছর বয়সেই গোটা দেশকে ‘সদমা’-য় ফেলে দেন তিনি।

আরও পড়ুন : শ্রীদেবীকে দুবাইতে একা রেখে কেন মুম্বই ফিরে আসেন বনি কাপুর?

সম্প্রতি শ্রীদেবীর একটি ভিডিও ভাইরাল হয়। বলিউডের বাঙালি পরিচালক অনুরাগ বসুর বাড়ির সরস্বতী পুজোয় স্বামীর সঙ্গে হাজির হয়েছিলেন শ্রীদেবী। আর সেখানেই ক্যামেরা দেখে বেশ অস্বস্তিতে পড়ে যান তিনি। কিন্তু, ক্যামেরা দেখে লুকোচুরির মুডে থাকলেও, শ্রীদেবীর যে ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়, সেখানে দেখা যায়, তিনি ফের ঠোঁটের সার্জারি করিয়েছেন। অর্থাত, ফের কসমেটিক সার্জারির সাহায্য নিয়ে আরও সুন্দরী হওয়ার প্রচেষ্টা চালিয়েছেন শ্রী।

দেখুন সেই ভিডিও..

 

যদিও একতা কপুর দাবি করেছেন, শ্রীদেবীর মৃত্যুর পর যে সমস্ত কারণ নিয়ে গুঞ্জন চলছে, তা এখনই বন্ধ করা উচিত।

.