Grammys 2022: অস্কারের পর এবার গ্র্যামি, ট্রিবিউট জানানো হল না লতা মঙ্গেশকরকে, সোচ্চার নেটদুনিয়া

গত এক বছরে সারা বিশ্ব জুড়ে যে যে তারকাকে আমরা হারিয়েছি, তাঁদের সবাইকে ট্রিবিউট জানানো হয় এই সেকশনে। সেই বিভাগে শ্রদ্ধার্ঘ্য জানানো হল না লতা মঙ্গেশকরকে। 

Updated By: Apr 4, 2022, 04:22 PM IST
Grammys 2022: অস্কারের পর এবার গ্র্যামি, ট্রিবিউট জানানো হল না লতা মঙ্গেশকরকে, সোচ্চার নেটদুনিয়া

নিজস্ব প্রতিবেদন: গ্র্যামি ২০২২, ইন মেমোরিয়ম সেকশনে ব্রাত্য ভারতীয় কিংবদন্তি লতা মঙ্গেশকর(Lata Mangeshkar)। গ্র্যামির(Grammys 2022) মঞ্চেও ট্রিবিউট জানানো হল না সংগীতশিল্পীকে। গত এক বছরে সারা বিশ্ব জুড়ে যে যে তারকাকে আমরা হারিয়েছি, তাঁদের সবাইকে ট্রিবিউট জানানো হয় এই সেকশনে। এর আগে সম্প্রতি অস্কারেও স্মৃতিচারণায় রাখা হয়নি লতা মঙ্গেশকরকে। এবার গ্র্যামিতেও একই চিত্র। 

সাত দশকেরও বেশি সময় প্লেব্যাক করেছেন লতা মঙ্গেশকর। তাঁকে ট্রিবিউট জানানো কেন হল না গ্র্যামির মঞ্চে, তা নিয়েই সরব হয়েছে নেটিজেনরা। বেশ মনখারাপ লতা মঙ্গেশকরের ফ্যানেদের। এক নেটিজেন লিখেছেন,'ইন মেমোরিয়ম সেকশনে কীভাবে আপনারা লতা মঙ্গেশকরকে বাদ দিলেন?'অন্য এক নেটিজেন লিখেছেন,'৮০ বছরে ৫০ হাজার গান গেয়েছেন লতা মঙ্গেশকর। তাঁকে গ্র্যামির মঞ্চে ভুলে যাওয়া লজ্জাজনক ব্যাপার।'

এক নেটিজেন লিখেছেন,'অস্কারের মতোই গ্র্যামির মেমোরিয়মে লতা মঙ্গেশকরকে রাখা হল না। এরপর আবার এই অ্যাওয়ার্ড সেরেমনিগুলো বিভিন্নতার কথা বলে।'সব মিলিয়ে লতার স্মৃতিচারণা না করায় রেগে আগুন নেটিজেনরা। এই বছর ফেব্রুয়ারিতে প্রয়াত হন লতা মঙ্গেশকর। ৩৬ টি ভাষায় গান গেয়েছেন এই কিংবদন্তি। ভারতের সর্বোচ্চ সম্মান ভারতরত্নে ভূষিত করা হয়েছিল লতা মঙ্গেশকরকে। 

আরও পড়ুন:Shruti Das: গোপনে বিয়ে করেছেন শ্রুতি-স্বর্ণেন্দু, সত্যতা ফাঁস করলেন অভিনেতা নিজেই

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.