কার্তিকের পিঠে গা এলিয়ে শুয়ে সারা, ফের আলোচনায় সারা-কার্তিকের প্রেম

সারার মুখ চোখে কেমন যেন মন খারাপের ছাপ।  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 16, 2020, 06:47 PM IST
কার্তিকের পিঠে গা এলিয়ে শুয়ে সারা, ফের আলোচনায় সারা-কার্তিকের প্রেম

নিজস্ব প্রতিবেদন : বিছানায় শুয়ে রয়েছেন কার্তিক আরিয়ান (Kartik Aaryaan)। কার্তিককে জড়িয়ে শুয়ে রয়েছেন সইফ কন্যা সারা (Sara Ali Khan)। কার্তিকের চোখ বন্ধ, তাঁর হাত সারা শক্ত করে ধরে রয়েছেন ঠিকই, তবুও সারার মুখ চোখে কেমন যেন মন খারাপের ছাপ।  ইমতিয়াজ আলি পরিচালিত ছবি লাভ আজ কাল-২ এর ট্রেলারে এভাবেই ধরা পড়েছে কার্তিক-সারার প্রেম। 

বি-টাউনে একসময় কার্তিকের প্রতি সারার গোপন প্রেম নিয়ে জোর আলোচনা চলেছে। তবে আবার বেশ কয়েকমাস আগে সারা-কার্তিকের বিচ্ছেদের খবরে সরগরমও ছিল সোশ্যাল মিডিয়া। তবে সারা কিংবা কার্তিক কেউই প্রকাশ্যে কখনও তাঁদের প্রমে, বিচ্ছেদ কোনও কিছু নিয়েই মুখ খোলেননি। তবে দুজনেই কোনও না কোনও ভাবে আলোচনায় থেকেছেন। এসবেরই মাঝে সারা-কার্তিকের রসায়নে ভরপুর লাভ আজ কাল-২ এর (Love Aaj Kal) পোস্টার প্রকাশ্যে আনল ছবির নির্মাতারা।

আরও পড়ুন-সোশ্যাল মিডিয়ায় মেয়ের ফোন নম্বর চাইল যুবক, যুবকের কাছ থেকে 'কাগজ' দেখতে চাইলেন মীর

'বীর এবং জো-এর সঙ্গে আলাপ করুন' এই ক্যাপশানে ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সারা আলি খান। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

পোস্টার শেয়ার করেছেন কার্তিক আরিয়ানও। পোস্টরটি শেয়ার করে কার্তিক লিখেছেন, ''বীর ও জো যেখানে রয়েছেন সেখানে আসলে নেই তাঁরা এখ উড়ছে।''

আরও পড়ুন-উবর-এ উঠে ভয়ঙ্কর অভিজ্ঞতা সোনমের, অভিযোগ জানিয়েও মিলল না সাহায্য

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-ছেলেবেলা কেটেছে মুম্বইতে, পুরনো সেই বাড়িতে মায়ের জন্মদিন পালন করলেন দেব, মাকে কেকের ক্রিম লাগাতে গিয়ে জোর বকুনি খেলেন অভিনেতা

ছবিতে সারার চরিত্রের নাম জো, আর কার্তিকের চরিত্রটির নাম বীর। ইমতিয়াজ আলি এই ছবি যে একটি প্রেমের গল্প তা পোস্টর দেখে কিছুটা আন্দাজ করা যায় বৈকি। লাভ আজ কাল ২-এর ট্রেলার প্রকাশ্যে আসবে (শুক্রবার) ১৭ জানুয়ারি। বি-টাউনে সারা-কার্তিকের প্রেম-বিচ্ছেদ নিয়ে যতই গুঞ্জন হোক না কেন, সকলেই পর্দায় তাঁর রোম্যান্স দেখতে চায়। আর সেকথা মাথায় রেথেই এবছর (২০২০) ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে লাভ আজ কাল। 

.