ছেলেবেলা কেটেছে মুম্বইতে, পুরনো সেই বাড়িতে মায়ের জন্মদিন পালন করলেন দেব

ছেলেকে থামিয়ে তিনি জানিয়েই দিলেন ক্রিম লাগিয়েছেন এইরকম কাজ যেন না করা হয়। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 16, 2020, 01:34 PM IST
ছেলেবেলা কেটেছে মুম্বইতে, পুরনো সেই বাড়িতে মায়ের জন্মদিন পালন করলেন দেব

নিজস্ব প্রতিবেদন: মায়ের জন্মদিন উপলক্ষে আনা হয়েছে কেক, সকলের সঙ্গে মিলে সেই কেক কাটলেন মৌসুমী অধিকারী। কেক কেটে সেটা মৌসুমীদেবী ছেলেকে খাইয়ে দিতেই দেবের মাথায় খেলে গেল দুষ্টু বুদ্ধি। কিছুটা মজা করেই কেকের ক্রিম মায়ের গালে লাগিয়ে দিতে গেলেন দেব। ওমনি কপালে জুটল বকুনি। ছেলেকে থামিয়ে তিনি জানিয়েই দিলেন ক্রিম লাগিয়েছেন এইরকম কাজ যেন না করা হয়। এরপর মৌসুমীদেবী কেক মেয়ে দিপালীকে খাইয়ে দিলেন।

ব্য়াপারটা বেশ মজার, আবার এক্কেবারেই আমাদের বাঙালি ছাপোষা পরিবারে ঠিক যেমনটা ঘটে থাকে তেমনই। তাই নয় কি?

বুধবার এভাবেই মায়ের জন্মদিন সেলিব্রেট করতে দেখা গেল তৃণমূল সাংসদ তথা সুপারস্টার দেবকে। পুরো সেলিব্রেশনই হল মুম্বইয়ে, যেখানে নিজের ছেলেবেলা কাটিয়েছেন অভিনেতা। ভিডিয়োটি নিজের ইনস্টাগ্রাম হ্যন্ডেলে শেয়ার করে সুন্দর একটি ক্যাপশানে অভিনেতা লিখেছেন, ''মায়ের জন্মদিন, আমরা এভাবেই একে অপরকে ভালোবাসি, যত্ন নি, আবার ঝগড়া করে একে অপরের সঙ্গে কথা বন্ধ করি, আবার একে অপরের কাছাকাছি আসি, ঝগড়া করি। এভাবেই চলতে থাকে। এটাই আমার মা, আমার শক্তি, আমার আশীর্বাদ। আর এটাই আমার বাড়ি, যেখানে আমরা ছেলেবেলা কাটিয়েছি।''

আরও পড়ুন-প্রয়াত কাজী নজরুল ইসলামের পুত্রবধূ উমা কাজী

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও একটি ছবি পোস্ট করে দেব লিখেছেন, এটা হল শিবসেনা শাখা, যেখানে আমি বড় হয়েছি। এই শাখার সঙ্গে আমার অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে আমার মায়ের সঙ্গে। আমি ভাবিও নি আমি আবার একই আদর পাব। তাঁদের কাছে আমিই তাঁদের এলাকা থেকে হওয়া প্রথম সাংসদ।

আরও পড়ুন-শ্যামল মিত্রর ছেলের অন্নপ্রাশনে হাজির মহানায়ক উত্তম কুমার, সোশ্যাল মিডিয়ায় উঠে এল ছবি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, মেদিনীপুরের ছেলে হলেও দেবে ছেলেবেলা কেটেছে মুম্বইতেই। কর্মসূত্রে সেখানেই থাকতেন তাঁর বাবা-মা। 

.