বিদেশিনীর সঙ্গে 'গরবা', পাল্টেই গেলেন সলমনের বোনের স্বামী?

এছাড়াও এই ছবিতে ডেবিউ করছেন নায়িকা ওয়রিনা হুসেন। প্রসঙ্গত ওয়ারিনার বাবা ইরানের বাসিন্দা, আর মা আফগান। এর আগে নিজের কেরিয়ারের জন্য বিভিন্ন দেশে ঘুরে বেরিয়েছেন ওয়ারিনা। অবশেষে বলিউডে এসে কেরিয়ার গড়ছেন তিনি।

Updated: Jun 14, 2018, 06:55 PM IST
বিদেশিনীর সঙ্গে 'গরবা', পাল্টেই গেলেন সলমনের বোনের স্বামী?

নিজস্ব প্রতিবেদন: 'নবরাত্রি' উৎসবের রঙিন ছোয়া নিয়ে সিনেমাপ্রেমীদের জন্য এসে হাজির হয়েছে সলমন খানের প্রযোজনা সংস্থার আগামী ছবি 'লাভরাত্রি'র টিজার। যেখানে 'নবরাত্রি' উৎসবটি অত্যন্ত রঙিন ভাবে ফুটিয়ে তোলা হয়েছে।। আর এই ছবির মাধ্যমেই বলিউডে ডেবিউ করতে চলেছেন সলমনের ভগ্নিপতি (সলমনে বোন অর্পিতা খান শর্মার স্বামী) আয়ুষ শর্মা। এছড়াও এই ছবিতে ডেবিউ করছেন নায়িকা ওয়রিনা হুসেন। প্রসঙ্গত ওয়ারিনার বাবা ইরানের বাসিন্দা, আর মা আফগান। এর আগে নিজের কেরিয়ারের জন্য বিভিন্ন দেশে ঘুরে বেরিয়েছেন ওয়ারিনা। অবশেষে বলিউডে এসে কেরিয়ার গড়ছেন তিনি।

'লাভরাত্রি' ছবিটির পটভূমি গুজরাট। এখানে আয়ুষ একজন গুজরাটি তরুণের ভূমিকায় আর ওয়ারিনা একজন ব্যালে ডান্সের নৃত্যশিল্পীর ভূমিকায় অভিনয় করছেন। যাঁদের আলাপ হবে নবরাত্রি উৎসবের এক রাতে। সেখান থেকেই এগোবে দুজনের প্রেমের গল্প। ছবির পরিচালনা করছেন অভিরাজ মিনাওয়ালা। ইতিমধ্যেই বলিউডের অন্যান্য রোম্যান্টিক ছবির মতই 'লাভরাত্রি' নিয়েও সলমন খানের ভক্তরা বেশ উচ্ছ্বসিত। 

'লাভরাত্রি'র টিজারে 'হে রাঙলো' গানে নাচতে দেখা গেছে আয়ুষ এবং ওয়ারিনাকে। যে গানটি বিভিন্ন জায়গায় দৃশ্যয়িত হয়েছে। টিজারের মাধ্যমে তুলে ধরা হয়েছে গুজরাতি 'গরবা', 'ডান্ডিয়া' নৃত্যকেও। ছবির টিজার টুইট করেছেন সলমন নিজে।

আরও পড়ুন-তৈমুরকে নিয়ে নাগরদোলায় চড়লেন সইফ-করিনা

ইতিমধ্যেই ছবিটি নিয়ে টুইটারে আলোচনা শুরু করে দিয়েছেন সলমনের ভক্তরা।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close