ক্যামেরার সামনে এ কী করলেন অনিল কাপুরের বাড়ির বউ?

  বলিউড সেলিব্রিটি বলে কথা। তাই পাপারাত্জির নজরে থাকবেন না, তা কি হয়? কিন্তু, পাপারাত্জির নজর পরতেই তিনি যে একেবারে 'অগ্নিশর্মা' হয়ে যাবেন, তা বোধ হয় কেউ কল্পনা করতে পারেননি। অবাক লাগছে শুনে? ভাবছেন বিষয়টি কী?

Updated By: Oct 30, 2018, 10:15 AM IST
ক্যামেরার সামনে এ কী করলেন অনিল কাপুরের বাড়ির বউ?

নিজস্ব প্রতিবেদন :  বলিউড সেলিব্রিটি বলে কথা। তাই পাপারাত্জির নজরে থাকবেন না, তা কি হয়? কিন্তু, পাপারাত্জির নজর পরতেই তিনি যে একেবারে 'অগ্নিশর্মা' হয়ে যাবেন, তা বোধ হয় কেউ কল্পনা করতে পারেননি। অবাক লাগছে শুনে? ভাবছেন বিষয়টি কী?

পড়ুন : 'এ কেমন মা?' জনপ্রিয় অভিনেত্রীকে 'যৌনকর্মী' বলে আক্রমণ 
তাহলে খোলসা করেই বলা যাক। সম্প্রতি মুম্বইয়ের একটি দোকানের বাইরে দেখা যায় সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুরকে। সোহেল খানের স্ত্রী সীমা খানের সঙ্গেই দেখা যায় মাহিপকে। সীমা এবং মাহিপকে একসঙ্গে দেখতে পেয়ে ঝলসে উঠতে শুরু করে পাপারাত্জির ক্যামেরার ফ্ল্যাশ। সাংবাদিকদের অনুরোধে একবার ক্যামেরার সামনে দাঁড়িয়ে পোজ দিলেও, দ্বিতীয়বার চোটে যান সঞ্জয়-পত্নী।

আরও পড়ুন : বসের ঘর থেকে বেরিয়ে জ্যাসলিনকে নিয়ে বিস্ফোরক অনুপ জালোটা, দেখুন ভিডিও
পাপারাত্জিকে দেখে সপাটে প্রশ্ন করেন, 'কোথা থেকে আসেন আপনারা? কে-ই বা জানায় আপনাদের এসব কথা?' মাহিপের পাশাপাশি বিরক্তি ফুটে ওঠে সীমা খানের চোখে মুখেও। ব্যক্তিগত সময়ে তাঁরা যে কোনওভাবেই পাপারাত্জিকে সহ্য করবেন না, তা জেন দু'জনেই বুঝিয়ে দেন স্পষ্টভাবে। যদিও নাছোড় পাপারাত্জি কিন্তু এরপরও মাহিপ কাপুর এবং সীমা খানের পিছু ছাড়েননি।

দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে এই প্রথম নয়, যখন পাপারাত্জির উপর চোটে গেলেন সেলেবরা। পাপারাত্জির সঙ্গে খারাপ ব্যবহারের দৃষ্টান্ত স্থাপন করেছেন জয়া বচ্চন, সলমন খান-দের মত সেলিব্রিটিরাও। 

.