সমুদ্র সৈকতে ছেলেকে নিয়ে সময় কাটাচ্ছেন রণবীরের 'বান্ধবী', দেখুন

শাহরুখ খানের নায়িকা। 'রইস'-এ কিং খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি।  কিন্তু, ওই সময় উরি হামলা এবং সার্জিক্যাল স্ট্রাইকের জেরে ভারত ছেড়ে পাকিস্তানে চলে যান মাহিরা খান। এরপর থেকেই শুরু হয় বিতর্ক।

Updated By: Feb 16, 2018, 01:42 PM IST
সমুদ্র সৈকতে ছেলেকে নিয়ে সময় কাটাচ্ছেন রণবীরের 'বান্ধবী', দেখুন

নিজস্ব প্রতিবেদন : শাহরুখ খানের নায়িকা। 'রইস'-এ কিং খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি।  কিন্তু, ওই সময় উরি হামলা এবং সার্জিক্যাল স্ট্রাইকের জেরে ভারত ছেড়ে পাকিস্তানে চলে যান মাহিরা খান। এরপর থেকেই শুরু হয় বিতর্ক।

আরও পড়ুন : ভাইরাল প্রিয়ার এই ছবি দেখে চিনতেই পারবেন না

শোনা যায়, পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন রণবীর কাপুর। দুবাইতে একটি অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় তাঁদের। এরপর নিউ ইয়র্কে একসঙ্গে বসে সময় কাটাতেও দেখা যায় রণবীর-মাহিরাকে। ওই সময় মাহিলার খোলামেলা পোশাক এবং তাঁর হাতে সিগারেটের ছবি দেখে শুরু হয় জোর জল্পনা। মাহিরা কেন খোলামেলা পোশাক পরে ধূমপান করছেন, তা নিয়ে তোলা হয় প্রশ্ন। বিতর্কের জেরে সাংবাদিক সম্মেলন ডেকে বিষয়টি খোলসা করার চেষ্টা করেন রণবীর কাপুর। কিন্তু, নতুন বছর শুরুর আগে নাকি রণবীরের সঙ্গে মাহিরার ব্রেকআপ হয়ে যায়। সবটাই গুঞ্জন।  কিন্তু, এবার পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে কাকে দেখা গেল জানেন?

আরও পড়ুন : জন্মদিনে বাবর পাশে করিনা, করিনা, গ্ল্যামার যেন উপচে পড়ল

করাচির একটি সমুদ্র সৈকতে ছেলে আজলানের সঙ্গে সময় কাটাতে দেখা গেল মাহিরা খানকে। ৮ বছরের ছেলে আজলানকে নিয়ে মাহিরার ছুটি কাটাচ্ছেন মাহিরা। সেখানে কখনও ছেলের হাত ধরে, আবার কখনও ঘোড়ায় চড়ে ছুটির মেজাজে দেখা যায় মাহিরা খানকে। সবকিছু মিলিয়ে মাহিরা যে ছেলের সঙ্গ বেশ ভাল উপভোগ করছেন, তা স্পষ্ট। দেখুন সেই ছবি..

.