অর্জুন কাপুরের সঙ্গে বিয়ে কবে? কী উত্তর দিলেন মালাইকা, দেখুন ভিডিও

চমকে যান পাপারাত্জি 

Updated By: Dec 19, 2018, 12:20 PM IST
অর্জুন কাপুরের সঙ্গে বিয়ে কবে? কী উত্তর দিলেন মালাইকা, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : অর্জুন কাপুরকে কি বিয়ে করছেন? বিয়ের দিন তারিখ কি স্থির হয়ে গিয়েছে? এমনই প্রশ্ন করা হয়েছিল মালাইকা অরোরাকে। কিন্তু, সাংবাদিকদের প্রশ্ন শুনেই যেন খেপে যান বলিউডের এই নায়িকা। অর্জুন কাপুর বা বিয়ে সংক্রান্ত কোনও প্রশ্নের উত্তর তিনি দেবেন না। সে কথা স্পষ্টভাবে না জানালেও, হাবেভাবে পরিষ্কার করে দেন।

আরও পড়ুন : এলাহি আয়োজন, অম্বানি-কন্যার বিয়েতে অতিথিদের পাতে পড়ল রাজকীয় খাবার
সম্প্রতি বেশ কয়েকটি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন মালাইকা অরোরা। আর সেখানেই অর্জুন কাপুরের সঙ্গে কবে বিয়ের পিঁড়িতে বসছেন বলে প্রশ্ন করা হয়। যা শুনে সরাসরি এড়িয়ে যান তিনি। এবং সেখান থেকে চলে যান তড়িঘড়ি।

আরও পড়ুন : ধর্মীয়স্থানে দাঁড়িয়ে দুই ভিন্ন ধর্মের মানুষের প্রেম কেন? মুখ খুললেন সারা
দেহান সেই ভিডিও...

সম্প্রতি মুম্বইয়ের লোখন্ডওয়ালায় মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর একটি বিলাসবহুল বাংলো কিনেছেন বলে খবর পাওয়া যায়। শোনা যায়, বিয়ের পর নাকি এখানেই একসঙ্গে থাকবেন তাঁরা। শুধু তাই নয়, ২০১৯ সাল থেকেই নাকি নতুন ওই বাংলোয় অর্জুনের সঙ্গে থাকতে শুরু করবেন মালাইকা, এমন গুঞ্জনও শোনা যায়। শিগগিরই বিয়ে না করলেও, দু'জনে একসঙ্গে সময় কাটানোর জন্যই ওই বাংলো কিনেছেন বলেও কানাঘুষো শুরু হয় বি টাউনের আনাচে কানাচে। যদিও এসব প্রশ্নের সরাসরি কোনও উত্তর মালাইকা দেননি। সংশ্লিষ্ঠ প্রসঙ্গ নিয়ে সব সময় চুপ থেকেছেন অর্জুন কাপুরও।

আরও পড়ুন : ধর্মীয়স্থানে দাঁড়িয়ে দুই ভিন্ন ধর্মের মানুষের প্রেম কেন? মুখ খুললেন সারা
এদিকে সম্প্রতি সলমন খানের মা সালমা খানের জন্মদিনে অর্পিতা খান শর্মার বাড়িতে হাজির হন মালাইকা অরোরা। বোন অমৃতা অরোরার সঙ্গে প্রাক্তন শাশুড়ি মায়ের জন্মদিনে হাজির হন তিনি। যেখানে বান্ধবী জর্জিয়া এন্দ্রিয়ানিকে নিয়ে হাজির হন আরবাজ খানও। কিন্তু, প্রাক্তন স্বামী আরবাজ খানকে দেখে যেমন তাঁকে এড়িয়ে যান মালাইকা, তেমনি আরবাজও সরে যান প্রাক্তন স্ত্রীর সামনে থেকে।

.