পিছনে পড়ল নিক-প্রিয়াঙ্কা জুটি, মালাইকার আসল বয়স জানেন অর্জুন কাপুর?

নিজের মুখেই জানান মালাইকা 

Updated By: Oct 30, 2018, 01:02 PM IST
পিছনে পড়ল নিক-প্রিয়াঙ্কা জুটি, মালাইকার আসল বয়স জানেন অর্জুন কাপুর?

নিজস্ব প্রতিবেদন : অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা অরোরার বিয়ের গুঞ্জনে বেশ কিছুদিন ধরেই জোর জল্পনা শুরু হয়েছে গোটা বলিউড জুড়ে। কখনও বিদেশের কোনও বিমানবন্দরে একসঙ্গে দেখা যাচ্ছে অর্জুন কাপুর এবং মালাইকা অরোরাকে, আবার কখনও ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে দু'জনকে একসঙ্গে পার্টি করতে দেখা যাচ্ছে।  সবকিছু মিলিয়ে এবার অর্জুন এবং মালাইকার সাতপাকে বাঁধা পড়া নিয়ে জোর তোড়জোড় শুরু হয়েছে।  কিন্তু, ১২ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে বলিউড ডিভার সম্পর্ক নিয়ে অনেকেই নাক কুঁচকোতে শুরু করেছেন।  যদিও, মালাইকা এ বিষয়ে কিন্তু এক্কেবারে 'স্পিকটি নট'।  কিন্তু, যাই হোক না কেন, মালাইকার প্রকৃত বয়স কত জানেন?

আরও পড়ুন : বিয়ের আনন্দে মায়ের সঙ্গে উদ্দাম নাচ প্রিয়াঙ্কার, দেখুন ভিডিও
সম্প্রতি একটি রিয়েলিটি শো-এর মঞ্চে আরবাজ খানের প্রাক্তন স্ত্রী মালাইকা অরোরার সঙ্গে বেশ মজা করতে দেখা যায় করণ জহরকে।  যেখানে মালাইকাকে '৪০-এর সুন্দরী বলে সম্মোধন করেন করণ।  কিন্তু, করণকে শুধরে  দেন মালাইকা নিজে।  

আরও পড়ুন : অসমে বাংলা গান গাওয়ায় হামলা শানের উপর!
তিনি বলেন, ৪০ নয়, তিনি ৪৩-এর।  অর্থাত, ৪৩ হলেও তাঁকে ৪০-এর 'ফ্রেস বিউটি' বলেই মনে হয় বলেও মন্তব্য করেন বলিউডের জনপ্রিয় পরিচালক। তবে শুধু মালাইকা নন, ওই রিয়েলিটি শো-এর মঞ্চে করণ জহরকে কিরণ খের-এর সঙ্গেও বেশ মজা করতে দেখা যায়। কিন্তু, কিরণ জানান, তিনি যে গয়না পরেছেন, তার চেয়ে বেশি দামি পাথর করণের জুতোতে থাকে।  দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে মালাইকা অরোরার সঙ্গে আগামী বছরই অর্জুন কাপুর সাতপাক ঘুরে ফেলবেন বলে শোনা যায়।  কিন্তু, মালাইকা এবং অর্জুনের ঘনিষ্ঠ মহল সূত্রে সম্প্রতি খবর পাওয়া যায়, দু'জনেই নাকি আপাতত কেরিয়ার নিয়ে ব্যস্ত।  মালাইকা যেমন শুটিং নিয়ে ব্যস্ত, তেমনি বিয়ে নিয়ে বাড়ির লোকেদের সঙ্গে কথা বলতে ব্যস্ত অর্জুন কাপুর।  
 বিশেষ করে বোন অংশুলার সঙ্গে।  অংশুলা সবুজ সঙ্কেত দিলে তবেই বলিউডের 'সেক্স সাইরেন' মালাইকার সঙ্গে অর্জুন বিয়ের পিঁড়িতে বসবেন বলে শোনা যাচ্ছে।  যদিও, অর্জুন কাপুর কিংবা মালাইকা অরোরা কিন্তু এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।  

আরও পড়ুন : মালাইকার সঙ্গে ঘনিষ্ঠতা, বিয়ে নিয়ে কেন মত পাল্টাচ্ছেন অর্জুন!
এদিকে সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হয়ে প্রথম বিয়ে এবং সম্পর্ক নিয়ে মুখ খোলেন আরবাজ খান।  তিনি বলেন, গত ২১ বছর ধরে চেষ্টা করেও তিনি স্থির সম্পর্ক তৈরি করতে সফল হননি।  অর্থাত আরবাজ যে প্রাক্তন স্ত্রী মালাইকাকে নিয়েই মুখ খুলেছেন, তা কিন্তু বেশ স্পষ্ট।  যদিও আরবাজ কিন্তু কার নাম উল্লেখ করেননি। পাশাপাশি প্রথম বিয়েকে অসফল বললেও, আগামী বছরই বিদেশি বান্ধবী জর্জিয়া এন্দ্রিয়ানির সঙ্গে বিয়ের পিঁড়িতে সলমনের ভাই বসবেন বলে খবর।  খান পরিবারও ইতিমধ্যেই আরবাজ এবং জর্জিয়ার বিয়ে নিয়ে সবুজ সঙ্কেত দিয়ে দিয়েছে।

.