বিয়ের আনন্দে মায়ের সঙ্গে উদ্দাম নাচ প্রিয়াঙ্কার, দেখুন ভিডিও

হাজির হন পিগির বন্ধুরাও 

Updated By: Oct 30, 2018, 10:56 AM IST
বিয়ের আনন্দে মায়ের সঙ্গে উদ্দাম নাচ প্রিয়াঙ্কার, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : শিগগিরই মার্কিন পপস্টার নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন প্রিয়াঙ্কা চোপড়া। সেই অনুযায়ী তোড়জোড়ও শুরু হয়ে গিয়েছে। মার্কিন মুলুকে ইতিমধ্যেই নিজের প্রথম 'ব্রাইডাল শাওয়ার' আইবুড়োভাতের অনুষ্ঠানও সেরে ফেলেছেন পিগি। নিউ ইয়র্কের টিফানির পোশাক পরে সেই অনুষ্ঠানে হাজির হন বলিউড অভিনেত্রী।  যা নিয়ে ইতিমধ্যেই জোর তোলপাড় শুরু হয়েছে। কিন্তু, এবার প্রিয়াঙ্কার যে ভিডিও আপনাদের দেখাব, তা চোখে পড়লে কোমর দুলে উঠবে আপনারও। 

আরও পড়ুন : ক্যামেরার সামনে এ কী করলেন অনিল কাপুরের বাড়ির বউ?
বুঝতে পারলেন না তো? তাহলে দেখুন এই ভিডিও...

 

ভিডিওতে দেখা যাচ্ছে, বন্ধুদের সঙ্গে আইবুড়োভাতের অনুষ্ঠানে হাজির হয়ে উদ্দাম নাচছেন পিগি। কখনও নিজে গান গেয়ে নেচে উঠছেন, আবার কখনও বন্ধুদের সঙ্গে নাচছেন।  শুধু পিগি বা তাঁর বন্ধুরা নন, আইবুড়োভাতের অনুষ্ঠানে কোমর দোলাতে দেখা যায় প্রিয়াঙ্কার মা মধু চোপড়াকেও।  আর সেই ভিডিও প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। 

আরও পড়ুন : প্রিয়াঙ্কার এই পোশাকের দামেই হয়ে যেতে পারে মধ্যবিত্তের বিয়ের অনুষ্ঠান
যদিও প্রিয়াঙ্কার আইবুড়োভাতের অনুষ্ঠানে কিন্তু একবারের জন্যও দেখা যায়নি তাঁর হবু স্বামী নিক জোনাসকে। মার্কিন পপস্টারের মা ডেনিস মিলার কিংবা জোনাস পরিবারের ঘনিষ্ঠদেরও কারও দেখা মেলেনি এই অনুষ্ঠানে।  অর্থাত,আইবুড়োভাতের আসরে প্রিয়াঙ্কা যে তাঁর বন্ধুদের সঙ্গেই মাতিয়ে দিতে চেয়েছেন, তা কিন্তু এই ভিডিও থেকেই বেশ স্পষ্ট। 
এদিকে যোধপুরের একটি বিলাসবহুল গড়েই নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর বসবে বলে জানা যাচ্ছে।  সম্প্রতি নিক-কে নিয়ে যোধপুর ঘুরেও যান পিগি।  আর তখন থেকেই শুরু হয় গুঞ্জন। তবে ডিসেম্বরের প্রথমেই নিক, প্রিয়াঙ্কার বিয়ের আসর বসবে বলে কানাঘুষো শোনা গেলেও, সেলিব্রিটি জুটি এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। 

আরও পড়ুন : এবার রাম মন্দির তৈরি করতে ছুটলেন সানি দেওল, দেখুন
চলতি বছরের প্রথমে সোনাম কাপুর-আনন্দ আহুজা, পরে নেহা ধুপিয়া-অঙ্গদ বেদির বিয়ের আসর আসর বসে।  যা নিয়ে জল্পনা শেষ হতে না হতেই, এবার রণবীর সিং-দীপিকা পাডুকন এবং এবং প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের বিয় নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। 

.