দীপাবলির পরই হবু শ্বশুর বাড়ি, বিয়ের আগেই একসঙ্গে থাকছেন অর্জুন-মালাইকা!

ক্যামেরা দেখেই মুখ ঘুরিয়ে নেন মালাইকা 

Updated: Nov 9, 2018, 05:29 PM IST
দীপাবলির পরই হবু শ্বশুর বাড়ি, বিয়ের আগেই একসঙ্গে থাকছেন অর্জুন-মালাইকা!

নিজস্ব প্রতিবেদন : বুধবার করণ জহরের বাড়ির দীপাবলিতে একসঙ্গে হাজির হন। দীপাবলির পার্টি শেষ করে এবার সোজা অর্জুন কাপুরের বাড়ি চলে গেলেন মালাইকা অরোরা। কি অবাক লাগছে শুনতে? তাহলে দেখুন এই ছবি...( ছবি সংগৃহিত)


যদিও অর্জুন কাপুরের বাড়ির দিকে যাওআর সময়পাপারাত্জির দিক থেকে মুখ ঘুরিয়েই ছিলেন আরবাজ খানের প্রাক্তন স্ত্রী। কিন্তু নায়িকা যতই ক্যামেরার সঙ্গে লুকোচুরি করুন না কেন, তাঁর ছবি উঠে আসে সংবাদমাধ্যমের পাতায়। গাড়ির কাঁচের বাইরে থেকেই একের পর এক ফ্ল্যাশ পড়তে শুরু করে অভিনেত্রীকে দেখে। বি টাউনের একাংশের কথায়, দীপাবলির অনুষ্ঠান শেষ হয়ে যাওয়ার পর হাতে বেশ কিছুটা সময় রয়েছে অর্জুন-মালাইকার। আর ওই সময়ই একে অপরের সঙ্গে একান্তে সময় কাটাতে চান বলেই চুপিসাড়ে অর্জুনের বাড়িতে হাজির হন মালাইকা অরোরা।

আরও পড়ুন : বাড়ির রাধুনি, গাড়ি চালকের উপরও অত্যাচার করেন বলিউডের এই অভিনেতা?
সম্প্রতি অর্জুন কাপুরের সঙ্গে ডিনার ডেটে যেতে যায় মালাইকাকে। বলিউডের এই সেলেব জুটিকে দেখে ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করলে, অর্জুন যেন সতর্ক হয়ে যান। মালাইকার গায়ে যাতে কোনও আঁচড় না লাগে, তার জন্য ততপর হয়ে ওঠেন অর্জুন। ওই ঘটনার পর থেকেই তাঁদের দু'জনকে নিয়ে জল্পনা আরও জোরদার হয়। কিন্তু, নিজেদের সম্পর্ক নিয়ে কখনওই প্রকাশ্যেই মুখ খুলতে দেখা যায়নি বলিউডের এই সেলেব জুটিকে।

আরও পড়ুন : অভিনেতাকে 'যাচ্ছেতাই' অপমান ভারতের প্রাক্তন ক্রিকেটার শ্রীসন্তের
তবে শোনা যাচ্ছে, ২০১৯ সালেই নাকি মালাইকার সঙ্গে সাতপাক ঘোরার প্রস্তুতি শুরু করেছেন অর্জুন কাপুর। অর্জুন নিজে তত্পর হয়ে এবার বিয়ের দিনক্ষণ স্থির করতে শুরু করেছেন বলেও খবর। 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close