কেরলের বন্যার জন্য কী করলেন এই অভিনেতা

বিষয়টি ছড়িয়ে পড়েছে

Updated By: Aug 21, 2018, 06:21 PM IST
কেরলের বন্যার জন্য কী করলেন এই অভিনেতা

নিজস্ব প্রতিবেদন : কেরলের বন্যা দুর্গতদের পাশে দাঁড়ানোর জন্য যখন বার বার আবেদন করা হচ্ছে, সেই সময় বলিউড কিংবা টলিউড সেলেবরাও কিন্তু পিছিয়ে নেই। এষা গুপ্তা থেকে শুরু করে শাহরুখ খান কিংবা সুশান্ত সিং রাজপুত, কেরলের বন্যা দুর্গতদের সাহায্য করার জন্য এগিয়ে আসছেন একের পর এক সেলিব্রিটি। বলিউড সেলিব্রিটিদের পাশাপাশি দক্ষিণেরও একাধিক অভিনেতা, অভিনেত্রী এগিয়ে এসেছেন কেরলের বন্যা দুর্গতদের রক্ষা করার জন্য।

আরও পড়ুন : কেরলের মানুষের পাশে দাঁড়াতে অভিনেতা যা করলেন, জানলে স্যালুট করবেন

ডাকলার সলমন, টভিনো থমাসের পর এবার কেরলের বন্যা দুর্গতদের সাহায্য করার জন্য এগিয়ে এলেন মালায়লম অভিনেতা রাজীব পিল্লাই। সম্প্রতি অজিতার সঙ্গে বিয়ে ঠিক হয় রাজীব পিল্লাইয়ের। কিন্তু, কেরলে দুর্গতদের পাশে দাঁড়ানোর জন্য নিজের বিয়ে বাতিল করে দেন রাজীব।

তিনি বলেন, কেরলে একের পর এক একলা জলের তলায় রয়েছে। তাই এই সময়ে কিছুতেই বিয়ে করবেন তিনি। রাজীবের কথায়, বিয়ের তোড়জোড় পরে করলেও চলবে, আগে উচিত বন্যা দুর্গতদের পাশে দাঁড়ানো। আর সেই কারণেই নিজের বিয়ে বাতিল করেন রাজীব। শুধু তাই নয়, কেরলের বন্যা কবলিত এলাকার মানুষকে উদ্ধার করতেও সেনা জওয়ানদের সঙ্গে একযোগে কাজ করছেন এই মালায়লম অভিনেতা।

আরও পড়ুন : করিনাকে এমন কী বললেন শাহিদ, যাতে চেঁচিয়ে উঠলেন বেবো

এদিকে কেরলের বন্যা দুর্গতদের সাহায্যের জন্য এগিয়ে এসে বড়সড় দান করলেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে সুশান্ত ইতিমধ্যেই ১ কোটির অনুদান দিয়েছেন। মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ওই অর্থ দানের পর নিজের সোশ্যাল হ্যান্ডেলে তা শেয়ারও করেন সুশান্ত। আর তারপরই বিষয়টি হু হু করে ভাইরাল হয়ে যায়।

.