Piya Viral Photo: আইনজীবীর ভূমিকায় এবার পিয়া, তিনি হাসলেন আর কোটি কোটি পুরুষ...

Actress Piya Jannatul: নেটপাড়ায় তুমুল ভাইরাল পিয়া। তাঁর হাসিতে ঘায়েল নেটদুনিয়া। হাসির কারণে রাতারাতি ট্রেন্ডিংয়ে উঠে আসেন পিয়া। ভিডিও ক্লিপটি নিয়ে বানানো হচ্ছে রিলস, মিম আর ভিডিও।

Updated By: Apr 29, 2024, 09:39 PM IST
Piya Viral Photo: আইনজীবীর ভূমিকায় এবার পিয়া, তিনি হাসলেন আর কোটি কোটি পুরুষ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশের অন্যতম চেনা মুখ মডেল, উপস্থাপক ও অভিনেত্রী পিয়া জান্নাতুল। তবে এর পাশাপাশি তিনি পেশায় একজন আইনজীবীও। সম্প্রতি আইনজীবীর পোশাকে পিয়ার একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শুধু ছবিই নয়, সামাজিক যোগাযোগমাধ্যমে পিয়ার একটি ভিডিয়োও ভাইরাল হয়েছে। ভিডিয়োর সঙ্গে বিভিন্ন গান জুড়ে দিয়ে তা পোস্ট করা হচ্ছে। এদিকে ভিডিওতে পিয়ার হাসিতে ঘায়েল নেটিজেনরা। সোশ্যাল মিডিয়া দাপিয়ে বেড়ানো ব্যারিস্টার সুমনকে পাশ কাটিয়ে মূল ফোকাসে উঠে এসেছে পিয়ার সেই হাসির ঝলক।

আরও পড়ুন- Pori Moni: পরীমণির মাদক মামলায় নয়া মোড়,আদালতে আবেদন মঞ্জুর নায়িকার...

ভাইরাল ভিডিওটিতে দেখা যায়, সংবাদমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রতিবাদে বক্তব্য রাখছেন ব্যারিস্টার সুমন।তার কথা শুনে হেসে ওঠেন পিয়া। আর ওই হাসির কারণে রাতারাতি ট্রেন্ডিংয়ে উঠে আসেন পিয়া। ভিডিও ক্লিপটি নিয়ে বানানো হচ্ছে রিলস, মিম আর ভিডিও।বিষয়টি নজরে এসেছে পিয়ার। অভিনেত্রী বলেন, ‘আমি এটিকে এপ্রেশিয়েট করছি। তবে আমি স্রোতে গা ভাসিয়ে দিচ্ছি না। কারণ, আমি জানি যারা দুই সেকেন্ডে ওঠাতে পারে, তারা জাস্ট এক সেকেন্ডে নামিয়েও ফেলতে পারে।’

ভিডিওটি দেখে অনেক তরুণ যেন পিয়ার প্রেমে বুঁদ হয়েছেন। এ প্রসঙ্গে পিয়া বলেন,'আমি বুঝতে পেরেছি, যারা কনটেন্ট বা রিলস তৈরি করছেন, বেশিরভাগই তরুণ-যুবক। তাদের আসলে জীবনে এখনও অনেক কিছু দেখার বাকি আছে। আসলে এগুলো ট্রেন্ডের মাধ্যমে যাচ্ছে, যখন যে ট্রেন্ড আসে, সেটাকেই অনুসরণ করে। এটায় দোষের কিছু দেখছি না'।

আরও পড়ুন- Hero Alom Contest Vote: বারংবার মার খেয়েও মানেননি হার! ফের নির্বাচনে লড়ছেন হিরো আলম...

২০০৭ সালে পিয়া জান্নাতুল মিস বাংলাদেশ খেতাব জেতেন। ২০০৮ সাল থেকে র‍্যাম্প মডেলিংয়ে তার কর্মজীবন শুরু। এর পর ২০১১ সালে দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি শিরোপা অর্জন করেন। ২০১২ সালে ‘চোরাবালি’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পদার্পণ করেন পিয়া।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.