Meyebela: 'মেয়েবেলা'-র শ্যুটিং শেষে জমিয়ে পার্টি মৌ-ডোডোর, সেলিব্রেশন শেষে কেঁদে ভাসাল গোটা টিম...

Meyebela Wrapup Party: আগামী ২৩ জুন অন্তিম সম্প্রচার ‘মেয়েবেলা’ ধারাবাহিকের। ইতোমধ্যেই শেষ হয়েছে ধারাবাহিকের শ্যুটিং। সম্প্রতি হয়ে গেল ব়্যাপ আপ পার্টি। সেই পার্টিতে হাজির গোটা টিম।

Updated By: Jun 19, 2023, 07:49 PM IST
Meyebela: 'মেয়েবেলা'-র শ্যুটিং শেষে জমিয়ে পার্টি মৌ-ডোডোর, সেলিব্রেশন শেষে কেঁদে ভাসাল গোটা টিম...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘মেয়েবেলা- কোন দিনও শেষ হবে না কারণ মেয়েরাই আদি শক্তি। আমরা ছিলাম, আমরা আছি, আমরা থাকব’,  এই ক্যাপশন লিখে একটি ভিডিয়ো পোস্ট করেছেন ‘মেয়েবেলা’(Meyebela) ধারাবাহিকের(TV Serial) মুখ্য চরিত্র মৌ অর্থাৎ সুকৃতি মজুমদার। সম্প্রতি শেষ হয় মেয়েবেলা ধারাবাহিক। সেই ধারাবাহিক শেষের ব়্যাপ আপ পার্টির ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে জমিয়ে নাচছেন ছবির অভিনেতা অভিনেত্রী থেকে পরিচালক ও ক্যামেরার পিছনের কলাকুশলীরা।

আরও পড়ুন- Mimi Chakraborty: পাহাড়ের আনাচকানাচে ঘুরছেন মিমি, কার সঙ্গে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী?

মেয়েবেলা বন্ধের খবর সামনে আসতেই মনখারাপ কলাকুশলী থেকে শুরু করে দর্শকের। ইতোমধ্যেই শেষ হয়েছে শ্যুটিং। আগামী ২৩ জুন অন্তিম সম্প্রচার। তার আগেই শ্যুটিং শেষে ব়্যাপ পার্টিতে আসর জমালো মৌ-ডোডো-অতসী-সুরজিৎরা। সেই পার্টির মধ্যমনি ছিলেন পরিচালক সুমন দাস। তবে দেখা মিলল না বীথি অর্থাৎ অনুশ্রী দাসের। ব়্যাপ আপ পার্টিতে একদিকে যেমন নাচে গানে সবাই চুটিয়ে মজা করলেন তেমনই ভিডিয়োর শেষে দেখা গেল কেঁদে ভাসালেন সিরিয়ালের গোটা টিম।

গত ১৪ জুন বুধবার সোশ্যাল মিডিয়ায় মেয়েবেলা বন্ধের কথা ঘোষণা করেন পরিচালক সুমন দাস। শেষদিনে এক সঙ্গে কেক কাটতে দেখা যায় গোটা মিত্র পরিবারকে।  পরিচালক লেখেন, ‘অনেকদিন পর একটা মনের মতো শো পরিচালনা করতে পেরে খুব ভালো লাগছিল কিন্তু সেটা এত তাড়াতাড়ি শেষ হয়ে যাবে ভাবিনি। তবে ভালো জিনিস কম হলেই ভালো, সেটা মনে থেকে যায়, মানুষ বিরক্ত হয় না’। 

আরও পড়ুন- Big Boss OTT 2: নওয়াজের ইচ্ছেতেই বিগ বস ওটিটি ২-তে যোগদান, দাবি আলিয়ার...

বিগত কয়েকদিন ধরেই এই ধারাবাহিক ছিল খবরের শিরোনামে। আচমকাই এই ধারাবাহিক থেকে সরে দাঁড়ান রূপা গঙ্গোপাধ্যায়। অভিনেত্রীর ছেড়ে যাওয়ার পর সেই চরিত্রে দেখা যায় অনুশ্রী দাসকে। ইতোমধ্যে বাড়ে ধারাবাহিকের টিআরপিও। কিন্তু তা সত্ত্বেও ৭.৩০ মিনিটে স্লট থেকে সরিয়ে দেওয়া হয় এই ধারাবাহিককে।  প্রযোজনা সংস্থা বিকেল ৫টার স্লটে খুশি নন। অন্যদিকে ইতোমধ্যেই ৭.৩০ মিনিটের স্লটে শুরু হয়েছে নয়া ধারাবাহিক সন্ধ্যাতারা। এরপরেই ধারাবাহিক বন্ধের সিদ্ধান্ত নেয় প্রযোজনা সংস্থা।  এই বছরের জানুয়ারি মাসেই শুরু হয়েছিল এই ধারাবাহিক। অনেকদিন পরে ছোটপর্দায় কামব্যাক করেন রূপা গঙ্গোপাধ্যায়। তাঁর ছেড়ে যাওয়ার পর টিআরপিতে সেরা দশে টিকে থাকে এই ধারাবাহিক। গত বৃহস্পতিবারের টিআরপি তালিকায় দশ থেকে সাতে উঠে আসে এই ধারাবাহিক কিন্তু তার মাঝেই আচমকা সিরিয়াল বন্ধের খবর পেয়ে কার্যত মনখারাপ সকলেরই। এরপর ব়্যাপ পার্টিতে আর চোখের জল ধরে রাখতে পারেননি টিমের সদস্যরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.