১০ বছর আগে ও পরে, কেমন ছিলেন মিমি, দেব, রাইমা ও প্রসেনজিৎ-এর মতো তারকারা?

 সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া #10YearsChalange-এ যোগ দিলেন তাঁরা। 

Updated By: Jan 19, 2019, 08:37 PM IST
১০ বছর আগে ও পরে, কেমন ছিলেন মিমি, দেব, রাইমা ও প্রসেনজিৎ-এর মতো তারকারা?

নিজস্ব প্রতিবেদন: এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল #10YearsChalange। আর এই চ্যালেঞ্জ গ্রহণ করেছেন অনেক বলিউড সেলেব। এবার সেই তালিকায় নাম লেখানে টালিগঞ্জের তারকারাও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া #10YearsChalange-এ যোগ দিলেন তাঁরা। 

এই #10YearsChalange অনুযায়ী সকলকে তাঁদের বর্তমান চেহারা ও ১০ বছর আগেকার চেহারার দুটি ছবি পাশাপাশি রেখে পোস্ট করতে হবে। আর এটাই করছেন তারকারা। এই তালিকায় নাম লিখিয়েছেন টালিগঞ্জের মিমি চক্রবর্তী। ১০ বছর কলেজ হস্টেলে থাকাকালীন একটি ছবি পোস্ট করেছেন মিমি। তখন তিনি কেমন ছিলেন তিনি? চলুন দেখে নি...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

একইভাবে নিজের চেহারার পার্থক্য তুলে ধরতে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী মানালি দে। ১০ বছর আগে মানালি যে ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছিলেন সেই 'বৌ কথা কও' ধারাবাহিকের 'মৌরী' রূপে ও বর্তমানে চলা ZEE Bangala-র ধারাবাহিক 'নকশি কাঁথা' ধারাবাহিকের শবনমের বেশে আরও একটি ছবি পোস্ট করেছেন মানালি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এভাবে সোশ্যাল মিডিয়ার #10YearsChalange গ্রহণ করছেন অনেক তারকাই। তবে অনেকেই বলছেন এধরনের চ্যালেঞ্জে অংশ নিলে বিপদে পড়তে পারেন অনেকেই।

এদিকে সোশ্যাল মিডিয়ায় চলা  #10YearsChalange গ্রহণ করে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী রাইমা সেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সোশ্যাল মিডিয়ায় ১০ বছরের পুরনো ছবি পোস্ট করেছেন অভিনেতা জিৎ তবে তিনি পুরনো ও বর্তমান দুটি পাশাপাশি রেখে পোস্ট করেননি। ১০ নয়, ১৩ বছরের পুরনো একটি ছবি খুঁজে পেয়ে সেটাই পাশাপাশি রেখে পোস্ট করেছেন টালিগঞ্জের সুপারস্টার দেব। এদিকে ৬ বছরের পুরনো একটি ছবি পোস্ট করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ওরফে টালিগঞ্জের বুম্বা দা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এখন দেখই যাক টালিগঞ্জের আর কোন তারকা এই চ্যালেঞ্জ গ্রহণ করতে এগিয়ে আসেন।

.