'মিশন মঙ্গল', যাত্রা শুরু অক্ষয়-বিদ্যার

দেখা গিয়েছে বিদ্যা বালান, শরমন যোশী, সোনাক্ষী সিনহা, তাপসী পন্নু সহ আরও কিছু সহ অভিনেতাদের।

Updated By: Jul 9, 2019, 04:29 PM IST
'মিশন মঙ্গল', যাত্রা শুরু অক্ষয়-বিদ্যার

নিজস্ব প্রতিবেদন: প্রকাশ্যে এল অক্ষয় কুমার অভিনীত 'মিশন মঙ্গল' ছবির টিজার। যেটি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই সবার মন কেড়েছে অক্ষয় এবং অন্য়ান্য অভিনেতা-অভিনেত্রীদের অভিনয়। টিজারের প্রথম থেকেই কাহিনীর আভাস পাওয়া যাচ্ছে। অক্ষয় ছাড়াও টিজারে দেখা গিয়েছে বিদ্যা বালান, শরমন যোশী, সোনাক্ষী সিনহা, তাপসী পন্নু সহ আরও কিছু সহ অভিনেতাদের।

২০১৩ সালে ভারতের 'মঙ্গলযান' মিশনের ওপর ভিত্তি করেই তৈরি হয়েছে এই ছবি। ভারতের মহাকাশ গবেষণাকেন্দ্র ইসরোর একজন মহাকাশ বিজ্ঞানীর চরিত্রে দেখা যাবে অক্ষয়কে। বাস্তব চরিত্রদের থেকে অনুপ্রাণিত হয়েই অক্ষয়ের চরিত্রটি সৃষ্টি করা হয়েছে বলে জানা যাচ্ছে। ভারতের এই  মিশনে অন্যান্য যে বিজ্ঞানীরা সাহায্য করেছিলেন তাঁদের চরিত্রে অভিনয় করছেন বিদ্যা বালান, সোনাক্ষী সিনহা ও তাপসী পন্নু।

আরও পড়ুন-রুহেল আমিনের সঙ্গে দিদি সুনয়নার প্রেম নিয়ে মুখ খুললেন হৃত্বিক

'মিশন মঙ্গল' ছবির পরিচালনা করেছেন দক্ষিণী পরিচালক জগন শক্তি। চলতি বছরের ১৫ আগস্ট মুক্তি পাবে এই ছবি। ওই একই দিনে মুক্তি পেতে চলেছে জন আব্রাহামের 'বাটলা হাউস' এবং প্রভাস-শ্রদ্ধা অভিনীত 'সাহো'। কিছুদিন আগেই নিজের সোশ্যাল মিডিয়া পেজে অনুরাগীদের উদ্দেশে একটি পোস্ট শেয়ার করেন অক্ষয়। লেখেন, "মিশন মঙ্গল এমন একটি ছবি যা আনন্দও দেবে আবার অনুপ্রেরণাও দেবে। এই ছবিটা বিশেষ করে আমি আমার মেয়ে এবং তাঁর বয়সী বাকি বাচ্চাদের জন্য তৈরি করেছি যাতে তারা ভারতের মঙ্গল অভিযানের বিষয়ে জানতে পারে।" 

আরও পড়ুন-'আদাই'-এ নগ্ন দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন অমলা পাল

.