রুহেল আমিনের সঙ্গে দিদি সুনয়নার প্রেম নিয়ে মুখ খুললেন হৃত্বিক

 দাদা হৃতিকও এই বিষয়ে তাঁকে সাহায্য করেননি বলে জানান তিনি।

Updated By: Jul 9, 2019, 02:51 PM IST
রুহেল আমিনের সঙ্গে দিদি সুনয়নার প্রেম নিয়ে মুখ খুললেন হৃত্বিক

নিজস্ব প্রতিবেদন: বিতর্ক যেন রোশন পরিবারের পিছুই ছাড়ছে না। কিছুদিন আগেই হৃতিকের বোন সুনয়না রোশন অভিযোগ করেন বাবা রাকেশ রোশন তাঁর প্রেমিককে মেনে নিচ্ছেন না। কারণ সুনয়নার প্রেমিক রুহেল আমিন মুসলিম ধর্মাবলম্বী। এমনকি তিনি এও জানান, রুহেলের সঙ্গে সম্পর্কে থাকার জন্য রাকেশ রোশন চড়ও মেরেছেন সুনয়নাকে। দাদা হৃতিকও এই বিষয়ে তাঁকে সাহায্য করেননি বলে জানান তিনি।

এতদিন এই বিষয়ে চুপ থাকলেও অবশেষে মুখ খুললেন হৃতিক রোশন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বলেন, "এটা সম্পূর্ণ ভাবে আমার পারিবারিক বিষয়। দিদির বর্তমান মানসিক পরিস্থিতির কথা মাথায় রেখে আমার কিছু বলা ঠিক হবে না। না জানি আমাদের মতো আরও কত পরিবার এই একই পরিস্থিতিতে রয়েছে, কিন্তু কিছু বলতে পারছে না। এই ধরনের বিষয়ের জন্য উপযুক্ত চিকিৎসার অভাব রয়েছে আমাদের দেশে। আর আমাদের পরিবারে ধর্মকে কোনওদিনই বিশেষ গুরুত্ব দেওয়া হয়নি। আশাকরি সেটা সবাই এতদিনে বুঝে গিয়েছে।"

আরো পড়ুন-

এর আগে সুনয়না বলেছিলেন তিনি নরকের মধ্যে বাস করছেন। এবিষয়ে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও তাঁর বোন রঙ্গোলি চান্দেলের কাছে সাহায্য চেয়েছিলেন তিনি। রঙ্গোলির একাধিক ট্যুইটের মাধ্যমেও এই কথাই জানা গিয়েছিল। তিনি বলেছিলেন সুনয়নার পরিবার তাঁর ওপর অত্যাচার করছে। তাই তিনি কঙ্গনার কাছে সাহায্য চেয়েছেন। সুনয়নার পরিবার তাঁর প্রেমিককে মেনে নিচ্ছে না। তাঁকে বাড়িতে আটকে রেখেছে।

তবে এক্ষেত্রে রোশন পরিবারের স্বপক্ষে যুক্তি দিয়ে মুখ খুলেছিলেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খান। বলেছিলেন, রাকেশ রোশন অসুস্থ এবং হৃতিকের মায়ের মানসিক অবস্থা ঠিক নেই। তাই সবার উচিত রোশন পরিবারকে গোপনীয়তা বজায় রাখতে দেওয়া। প্রসঙ্গত, হৃতিক এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন তাঁর পরবর্তী ছবি 'সুপার ৩০'-এর প্রচারে। ছবিটি মুক্তি পাবে ১২ জুলাই। 

.