TRP List: টিআরপি তালিকায় বড় রদবদল, খুশির হাওয়া 'মিঠাই' পরিবারে, নম্বর কমল 'গাঁটছড়া'-র

এই সপ্তাহে শুরু হয়েছে জিতের(Jeet) রিয়েলিটি শো 'ইসমার্ট জোড়ি'(Ismart Jodi)। নন ফিকশন বিভাগে সেরার তকমা পেয়েছে এই শো। ইসমার্ট জোড়ির প্রাপ্ত নম্বর ৫.২

Updated By: Apr 7, 2022, 01:54 PM IST
TRP List: টিআরপি তালিকায় বড় রদবদল, খুশির হাওয়া 'মিঠাই' পরিবারে, নম্বর কমল 'গাঁটছড়া'-র

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের(IPL) প্রভাব পড়েছে বাংলা ধারাবাহিকের টিআরপি তালিকায়(TRP List)। নম্বর কমেছে প্রত্যেক ধারাবাহিকেরই। তবে তারই মাঝে খুশির হাওয়া মোদক পরিবারে। বেশ কয়েক সপ্তাহ পর তার হারিয়ে ফেলা জায়গা পুনরুদ্ধার করল 'মিঠাই'(Mithai)। রাহুল দ্যুটির বিয়ে বিশেষ সাড়া ফেলতে পারেনি দর্শক মহলে। তাই গাঁটছড়া দ্বিতীয়স্থান পেলেও মিঠাইয়ের থেকে তার নম্বরের তফাত অনেকটাই। ৯.৮ নম্বর পেয়ে প্রথমস্থানে 'মিঠাই'। দ্বিতীয়স্থানে রয়েছে 'গাঁটছড়া'(Gantchhora), তাদের প্রাপ্ত নম্বর ৮.৯। গত সপ্তাহের মতো এই সপ্তাহেও তৃতীয়স্থানে রয়েছে 'আলতা ফড়িং'(Alta Phoring)। ৮.৫ নম্বর পেয়ে তৃতীয় স্থানে আলতা ফড়িংয়ের সঙ্গে রয়েছে 'অনুরাগের ছোঁয়া'(Anurager Chhoya)। 

এক ঝলকে দেখে নেওয়া যাক টিআরপি তালিকায় সেরা দশ ধারাবাহিক কোন কোনটা---

প্রথম- মিঠাই (৯.৮) 
দ্বিতীয়- গাঁটছড়া (৮.৯)
তৃতীয়- আলতা ফড়িং ও অনুরাগের ছোঁয়া (৮.৫)
চতুর্থ- উমা (৮.০)
পঞ্চম- গৌরী এলো (৭.৭)
ষষ্ঠ- পিলু ও ধূলোকণা (৭.৩)
সপ্তম- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৭.২)
অষ্টম- মন ফাগুন (৬.৯)
নবম- আয় তবে সহচরী (৬.৮) 
দশম- সর্বজয়া (৬.০)

দ্বিতীয় সপ্তাহেও সেরা দশে জায়গা পেল না রাজ চক্রবর্তীর(Raj Chakraborty) ধারাবাহিক 'গোধূলি আলাপ'। কৌশিক সেন(Koushik Sen) অভিনীত এই ধারাবাহিক মনে ধরেনি দর্শকের। পাশাপাশি প্রথম সপ্তাহে টিআরপি তালিকায় জায়গা পেতে ব্যর্থ নয়া ধারাবাহিক 'উড়ন তুবড়ি'। অন্যদিকে এই সপ্তাহে শুরু হয়েছে জিতের(Jeet) রিয়েলিটি শো 'ইসমার্ট জোড়ি'(Ismart Jodi)। নন ফিকশন বিভাগে এটিই সেরার তকমা পেয়েছে। ইসমার্ট জোড়ির প্রাপ্ত নম্বর ৫.২। 

আরও পড়ুন: Abhishek Chatterjee: নতুন ক্লাসে প্রথম দিন, বাবার ছবি জড়িয়ে অভিষেককন্যা ডল, 'জানি তুমি সঙ্গে আছো'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.