Shah Rukh Khan: কার জন্যে শেফ হলেন শাহরুখ,বেক করলেন 'ভেজ পিৎজা','অলৌকিক ঘটনা' বললেন সেই সুন্দরী!

Shah Rukh Khan: ফেমিনা মিস ইন্ডিয়া ২০১৭-এর শীর্ষ পাঁচ প্রতিযোগীর মধ্যে থাকা নভপ্রীত কৌরকে 'বাদশা' শাহরুখ তাঁর মান্নাতে আমন্ত্রণ জানিয়েছিলেন। সেখানেই ঘটে একটি অভূতপূর্ব ঘটনা। একটি 'ভেজ পিৎজা'কে কেন্দ্র করে তৈরী হয় একটি অভূতপূর্ব স্মৃতি যা তিনি ভাগ করে নিয়েছেন তাঁর ইনস্টাগ্রাম অনুগামীদের সাথে। কি সেই স্মৃতি? কেনই বা তা এত গুরুত্বপূর্ণ? 

Updated By: Apr 24, 2023, 06:20 PM IST
Shah Rukh Khan: কার জন্যে শেফ হলেন শাহরুখ,বেক করলেন 'ভেজ পিৎজা','অলৌকিক ঘটনা' বললেন সেই সুন্দরী!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: মুম্বইয়ের বাদশা 'পিৎজা' বেক করছেন! তাও সুন্দরী অতিথির জন্যে! হ্যাঁ শুনতে কল্পনা মনে হলেও বাস্তবে ঘটেছে! যাঁর জন্যে শাহরুখ 'রাঁধুনি' হলেন তিনি এই অবিস্মরণীয় স্মৃতিকে লুকিয়ে রাখবে ঠিক করেছিলেন। কিন্তু তিনি আর লুকিয়ে রাখতে পারলেন না। কী ঘটেছিলো? কে সেই সুন্দরী? তাহলে কি শাহরুখের জীবনে নতুন কোনও প্রেম? 

আরও পড়ুন: Amitabh Bachchan on blue tick row: ‘খেল খতম, পয়সা হজম’? 'ব্লু টিক' ফিরে পেয়ে ইলন মাস্ককে খোঁচা অমিতাভের...
 

ঘটনাটি ঘটেছে মডেল নভপ্রীত কৌরের সঙ্গে। ফেমিনা মিস ইন্ডিয়া ২০১৭-এর শীর্ষ পাঁচ প্রতিযোগীর মধ্যে থাকা নভপ্রীতকে 'বাদশা' তাঁর মান্নাতে আমন্ত্রণ জানিয়েছিলেন। আর সেখানেই নভপ্রীতের সঙ্গে এই অভূতপূর্ব ঘটনাটি ঘটে।  নভপ্রীত তাঁর  ইনস্টাগ্রামে এই হৃদয়গ্রাহী অভিজ্ঞতা তাঁর অনুগামীদের সঙ্গে  ভাগ করেছেন। তিনি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে  কয়েকটি ছবি শেয়ার করে তাতে লিখেছেন -'শাহরুখ খান পিৎজা বেক করেছিলেন এবং তাও ভেজ কারণ "কুছ পঞ্জাবি ভেজ ভি হোতে হ্যায়।'  আসলে নভপ্রীত পঞ্জাবি এবং তিনি নিরামিষভোজী।  তিনি কিং খানের এই বিশেষ আতিথেয়তায় অভিভূত। আর এই প্রসঙ্গে তাঁর মানসিক অবস্থার বর্ণনা করতে গিয়ে তিনি বলেন- 'কিং খানের এই রূপ দেখে সে মুহূর্তে তাঁর 'হৃদ স্পন্দন' এতটা বেড়ে গিয়েছিলো যে মনে হচ্ছিল উত্তেজনায় সেটা যেন তাঁর মতো চিৎকার করতে চাইছে। তিনি আরও বলেন যে শাহরুখ খান একজন "অবিশ্বাস্য হোস্ট" যিনি সত্যিই গরম পিৎজার মতই হট। 

 

 

 

নভপ্রীত সেইদিনটিকে তাঁর জীবনের আশীর্বাদপূর্ণ দিন বলে মনে করেন আর তিনি প্রাথমিকভাবে চান নি যে  এই ব্যতিক্রমি ঘটনাটি সকলের সামনে আসুক। তিনি তাঁর পোস্টে বলেছেন  'আমি নিজেই নিজেকে প্রতিশ্রুতি দিয়েছিলাম যে কখনই এটি পোস্ট করব না, তবে এই স্মৃতিটি এত মূল্যবান যে ভাগ না করে থাকা যায় না।

শাহরুখের বাড়িতে আমন্ত্রিত হয়ে নিজের অভিজ্ঞতা ভাগ করতে গিয়ে তিনি আরও বলেন,'আমি যখন শাহরুখের বাড়িতে ছিলাম,তখন আমি ভেবেছিলাম আমি স্বপ্ন দেখছি এবং শীঘ্রই কেউ আমার ঘুম ভাঙিয়ে দেবে। তবে বাইরে থেকে আমি শান্ত ছিলাম কারণ আমি বাদশার সামনে ভীত হতে চাইনি। তাঁর পরিবার এবং পূজা (দাদলানি)-র সঙ্গে একসঙ্গে তাঁকে সঙ্গে নিয়ে ডাইনিং টেবিলে বসার উত্তেজনা ক্রমেই বাড়ছিল। সে সময়  আমি নিজেকে ক্ষমা করে ওয়াশরুমে যাওয়ার পথ চেয়েছিলাম। নভপ্রীত আরও বলেন যে, 'তিনি (শাহরুখ)তার চেয়ার থেকে উঠে ছিলেন এবং অবিশ্বাস্য হট হোস্টের মতো আমাকে ওয়াশরুমের দরজায় নিয়ে গিয়েছিলেন। সেই মুহুর্তে আমার হৃদয় উত্তেজনায় চিৎকার করতে চেয়েছিল, তাই আমি ঘরের আয়নার দিকে তাকালাম,এবং আমি নিজেকে এই অভূতপূর্ব ঘটনার জন্য চুপিচুপি কিন্তু বেশ জোরে চিৎকার করতে দেখলাম। রাতের খাবার পরিবেশন করা হয়েছিল এবং আমি এক টুকরোই নিয়েছিলাম। আসলে আমার পেট সেসময় আমার উত্তেজনা হজম করতে ব্যস্ত ছিল।'

শাহরুখ খানের পরিবার সম্পর্কে বলতে গিয়ে নভপ্রীত লিখেছেন, "গৌরী আমার খুব প্রিয় মানুষের মধ্যে একজন । শাহরুখের ছেলে আব্রাম আমার নতুন বন্ধু, যদিও সে এতটাই ছোট তাই আমাকে কয়েক দিনের মধ্যেই হয়তো ভুলে যাবে। আরিয়ান তাঁর রাগী রাগী যুবক চেহারার বিপরীতে একজন হট হিরোর থেকে কিছু কম নন। সুহানা তাঁর রূপের্ আগুনে আমায় প্রায় দগ্ধ করে দিচ্ছিল। আমার তখনও বিশ্বাস হচ্ছিল না যে এটি আদতে কোনও 'স্বপ্ন' নয়।

আরও পড়ুন: Tv Actress: ফুটবলারের প্রেমে পড়ে কটাক্ষের মুখে গীতশ্রী, নয়া পোস্টে কড়া জবাব অভিনেত্রীর...
 

নভপ্রীত কৌর আরও বলেছেন বিদায় নেওয়ার সময় শাহরুখ খান তাঁকে তাঁর ক্যাব অবধি হাতধরে এগিয়ে  দিয়েছিলেন। এমনকি সেই সময়ে তাঁর ক্যাব ড্রাইভারও বাদশার সঙ্গে  সেলফি তোলার সুযোগ নষ্ট করেননি। 

নভপ্রীত কৌরের এই অভিজ্ঞতা কয়েকটি ছবি দিয়ে সাজানো ছিল। যার প্রথম ছবিতে নভপ্রীতকে শাহরুখ খানের সঙ্গে সেলফি তুলতে দেখা যায়। এরপর একটি তাজা বেকড পিৎজার ঝলক পাওয়া যায়।

উল্লেখ্য বলিউড কিং শাহরুখ খানকে শেষবার ব্লকবাস্টার হিট ছবি 'পাঠানে' দেখা গিয়েছে। যে ছবিতে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম তাঁর বিপরীতে কাজ করেছেন। বলিউড বাদশা শাহরুখকে আসন্ন 'জওয়ান' ছবিতে অভিনয় করতে দেখা যাবে। ইতিমধ্যেই ছবিটিকে নিয়ে তাঁর অনুরাগীদের মধ্যে বিশেষ চাঞ্চল্য তৈরি হয়েছে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.