মোনালিসার বোল্ড ফটোশুট, ইন্টারনেটে ঝড়

ভাইরাল মোনালিসার এই ছবি

Updated By: Oct 5, 2018, 11:08 AM IST
মোনালিসার বোল্ড ফটোশুট, ইন্টারনেটে ঝড়

নিজস্ব প্রতিবেদন : কখনও ভোজপুরি ‘হট গার্ল’ তিনি। কখনও আবার বিগ বসের ঘরের প্রতিযোগী আবার কখনও ‘দুপুর ঠাকুরপো’-র ঝুমা বৌদি তিনি। সবকিছু মিলিয়ে বাঙালি কন্যে মোনালিসার কিন্তু এখন হরেক রূপ। কিন্তু বাঙালি কন্যা মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাসকে নিয়ে এবার ঝড় উঠল ইন্টারনেটে। কেন জানেন?

সম্প্রতি একটি ফটোশুট করেন মোনালিসা। নিজের সোশ্যাল হ্যান্ডেল ইনস্টাগ্রামে সেই ছবি প্রকাশ করতেই, নেট জনতার মধ্যে যেন উচ্ছ্বাস চোখে পড়ে। মোনালিসাকে নিয়ে তাঁর ভক্তদের মধ্যে উন্মাদনা বাড়তে শুরু করে ওই ছবি দেখে। যেখানে মোনালিসাকে দেখা যাচ্ছে এক্কেবারে অন্য রকম লুকে। বাঙালি কন্যের শরীরের উর্ধাংশে কোনও পোশাকের দেখা মেলেনি। চোখও যেমন উজ্জ্বল, তেমনি ঠোঁটে রয়েছে অল্প হাসি। সবকিছু মিলিয়ে অন্তরা বিশ্বাসের এই ছবি দেখার পর থেকেই নেটিজেনদের মধ্যে জোর জল্পনা শুরু হয়েছে।

আরও পড়ুন : ক্যান্সারের তৃতীয় স্তরে ঋষি কাপুর? কেমোথেরাপি চলছে বলিউড অভিনেতার!

জানা যাচ্ছে, মোনালিসার এই ছবি ইনস্টাগ্রামে প্রকাশ পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই ৩৫ হাজার লাইক পড়ে গিয়েছে। দেখুন মোনালিসার সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এই মুহূর্তে ‘নজর’ বলে একটি হিন্দি মেগা সিরিয়ালে দেখা যাচ্ছে মোনালিসাকে। ‘মোহনা’ নাম নিয়ে এই মেগার একেবারে কেদ্রীয় চরিত্রে বসে রয়েছেন মোনালিসা।

বাংলা ওয়েবসিরিজ ‘দুপুর ঠাকুরপো’-তে মোনালিসার হাজিরা কিন্তু দর্শকদের নজর কাড়ে। যেখানে ‘ঝুমা বৌদি’ কিন্তু দর্শকদের মন এক্কেবারে জয় করে নেন। কলকাতার মেয়ে হয়েও ‘দুপুর ঠাকুরপো’ দিয়েই বাংলায় ডেবিউ করতে দেখা যায় মোনালিসাকে। কিন্তু, এরপর আর কোনও বাংলা শো-এ তাঁকে দেখা যাবে কি না, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : তনুশ্রী এলে ভাংচুর হবে, বিগ বসের ঘরে গিয়ে হুমকি!

‘দুপুর ঠাকুরপো’-র আগে বিগ বসের ঘরে দেখা যায় মোনালিসাকে। সলমন খানের এই শো-র মনবীর গুজ্জর, মনু পাঞ্জাবির সঙ্গে বেশ ভাল বন্ধুত্ব গড়ে ওঠে ভোজপুরি অভিনেত্রীর। কিন্তু, মনু, মনবীরের সঙ্গে ভাল বন্ধুত্ব গড়ে উঠলেও, শেষ পর্যন্ত এই শো-এ দীর্ঘদিনের বন্ধু বিক্রম সিং রাজপুতের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মোনালিসা। ক্যামেরার সামনেই মনের মানুষের সঙ্গে সারপাক ঘুরে নেন ভোজপুরি নায়িকা। যা নিয়ে বেশ কটাক্ষও শুনতে হয় তাঁকে। এমনকী করণ জহরও তাঁকে কটাক্ষ করতে পিছপা হননি।

যদিও করণের কটাক্ষের প্রেক্ষিতে পাল্টা কোনও মন্তব্য করেননি মোনালিসা। তবে করণের মত একজন মানুষ কীভাবে তাঁর বিয়ে নিয়ে কটাক্ষ  করলেন, সেই প্রশ্ন তোলেন মোনালিসা।

.