Mosharraf Karim: বিশ্বকাপে ভারতের হার নিয়ে বাংলাদেশিদের মশকরা! এবার বিস্ফোরক মোশারফ করিম...

Mosharraf Karim: চঞ্চল চৌধুরীপ পর, বিশ্বকাপে ভারতের হার নিয়ে মুখ খুললেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশারফ করিম। তারপর থেকেই সোশ্যাল মিডিয়াতে চলছে নানান বিতর্ক।

Updated By: Nov 29, 2023, 06:08 PM IST
Mosharraf Karim: বিশ্বকাপে ভারতের হার নিয়ে বাংলাদেশিদের মশকরা! এবার বিস্ফোরক মোশারফ করিম...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: পরপর ১০ ম্যাচে জেতার পরও ১৯ নভেম্বর বিশ্বকাপ ফাইনালে ভারতীয় ক্রিকেট দল অস্ট্রেলিয়ার কাছে হেরে যায়। তারপর থেকেই বাংলাদেশ ক্রিকেট প্রেমীদের একাংশ উল্লাসে মেতেছেন। যা আক্রমণাত্বক করেছে ভারতীয়দেরও। সোশ্যাল মিডিয়াতে চলেছে পাল্টাপাল্টি আক্রমণ।

আরও পড়ুন: Parambrata-Piya: বিয়ের পরেই হাসপাতালে, এখন ভালো আছেন ‘পরমপিয়া’…

এই নিয়ে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রতিক্রিয়ে জানিয়েছেন বাংলাদেশের অভিনেতা চঞ্চল চৌধুরী। বিতর্ক হয়েছে সেই বিষয় নিয়েও। এবার সেই তালিকায় নাম লেখালেন বাংলাদেশের আরও এক অভিনেতা মোশারফ করিম। তারপর থেকেই সোশ্যাল মিডিয়াতে চলছে নানান বিতর্ক।

ভারতের সাংবাদিকরা মোশারফ করিমকে অস্ট্রোলিয়া-ভারতের ম্যাচ নিয়ে বাংলাদেশিদের উল্লাস বিষয়ে প্রশ্ন করলে তিনি জানান, ‘আমি জানতাম এই প্রশ্নটা আমার কাছে আসবে। কিন্তু আমার মনে হয়, খেলা মাঠের মধ্যে থাকাই ভালো। খেলা খেলাই। এই খেলার বিষয়কে বিভিন্নভাবে ঘুরিয়ে পেচিয়ে এমন একটা জায়গায় নিয়ে যাওয়া হয়, সেটা আসলে সুখকর মনে হয় না।‘

আরও পড়ুন: Animal | CBFC: ‘অ্যানিমাল’কে A সার্টিফিকেট দিয়েও রণবীর-রশ্মিকার ঘনিষ্ঠ দৃশ্যে কাঁচি, বিতর্কের মুখে সেন্সর বোর্ড...

রবিবার উত্তর ২৪ পরগণার অশোকনগর নাট্য উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোশারফ করিম। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে নানান প্রশ্নের উত্তর দেন অভিনেতা। বাংলাদেশের এই অভিনেতাকে তাঁর সফর নিয়ে জিজ্ঞেস করা হলে তিনি জানান, ‘আমি এখানে বারে বারে আসতে চাই।‘

কথা প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘আমার প্রিয় জায়গাগুলোর মধ্যে পশ্চিমবঙ্গ অন্যতম। নাট্যোৎসবকে কেন্দ্র করে এত মানুষের সমাগম এটা খুবই ভালো দিক। আমি চাই আরও বেশি করে মানুষ নাটকের প্রতি উৎসাহিত হন‘। অভিনেতা জানিয়েছেন তিনি থিয়েটারে আবার ফিরে আসতে চান, তিনি সবচেয়ে বেশি মিস করেন এই থিয়েটারকেই।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.