Parambrata-Piya: বিয়ের পরেই হাসপাতালে, এখন ভালো আছেন ‘পরমপিয়া’…

Parambrata Chatterjee Marriage: ২৭ তারিখ খুব এলাহি না হলেও ঘরোয়া আয়োজনে ঘনিষ্ঠদের উপস্থিতিতে চারহাত এক হল তাঁদের। করোনার সময় থেকেই প্রেমের শুরু তাঁদের। এবার কলকাতাতে নিজের বাড়িতেই বিয়ে সারলেন অভিনেতা। কিন্তু বিয়ের পরেরদিনই নতুন বউকে নিয়ে হাসপাতালে যেতে হয়। মঙ্গলবারই হয় অস্ত্রোপচার।  

Updated By: Nov 29, 2023, 05:07 PM IST
Parambrata-Piya: বিয়ের পরেই হাসপাতালে, এখন ভালো আছেন ‘পরমপিয়া’…

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার বিয়ের পরেই মঙ্গলবারই হাসপাতালে ভর্তি হন পিয়া চক্রবর্তী(Piya Chakraborty)। জানা যায় যে কিডনিতে স্টোন হয়েছে পিয়ার। সেখান থেকেই পেটে ব্যথা আর সেই কারণেই তড়িঘড়ি তাঁকে ভর্তি করানো হয়েছে হাসপাতালে। সোমবার পরমব্রতর যোধপুর পার্কের বাড়িতে আইনি মতে বিয়ে করেন পরমব্রত(Parambrata Chatterjee) ও পিয়া। এরপর মঙ্গলবারই হাসপাতালে ভর্তি হতে হয় পিয়াকে। বিকেলেই হয় অস্ত্রোপচার। বুধবার দুপুর পর্যন্ত পিয়ার শারীরিক পরিস্থিতির অবনতি হয়নি বলেই সূত্রের খবর। তাই বুধবারই তাঁকে ছেড়ে দেওয়ার কথা জানিয়েছেন চিকিৎসকেরা। তবে শারীরিক তেমন কোনও জটিলতা না থাকলেও পুরোপুরি সুস্থ হতে গেলে বেশ কিছু দিন বিশ্রামে থাকতে হবে পিয়াকে। 

আরও পড়ুন- Parambrata Chatterjee’s Marriage: রেজিস্ট্রির পর মুখ খুললেন পরমব্রত, ‘বেশি বয়সে বিয়ে করলে...’

পিয়া বিগত বেশ কিছুদিন ধরেই কিডনি স্টোনের ব্যথায় কষ্ট পাচ্ছিলেন। সেটির অস্ত্রোপচার হওয়ার কথা ছিল মঙ্গলবার। আগে থেকেই ডেট নেওয়া ছিল। সেই মতোই মঙ্গলবার, অর্থাৎ ২৮ নভেম্বর শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন পিয়া। মঙ্গলবার বিকেলেই হয় তাঁর অস্ত্রোপচার। সেই কারণেই মঙ্গলবার সকালে হাসপাতালে ভর্তি হয়েছিলেন পিয়া। পেটের ব্যথার কারণে বিয়ের আগের দিন অর্থাৎ রবিবারও হাসপাতালে গিয়েছিলেন তিনি। সেদিন তাঁকে ছেড়ে দেওয়া হয়। সোমবার অনুষ্ঠান পর্ব মিটিয়ে ফের মঙ্গলবার হাসপাতালে পিয়া। তবে এবার বাড়ি ফিরছেন তিনি।

বিগত ২ বছর ধরে শোনা যাচ্ছিল প্রেম করছেন যুগলে। লন্ডনে পরমের শ্যুটিংয়েও নাকি গিয়েছিলেন পিয়া। পিয়ার বাড়ির লোকের সঙ্গেও বেশ ভালই সম্পর্ক পরমব্রতর। পরমব্রতর নিয়মিত যাতায়াত ছিল পিয়ার বাড়িতে। ২৭ তারিখ খুব এলাহি না হলেও ঘরোয়া আয়োজনে ঘনিষ্ঠদের উপস্থিতিতে চারহাত এক হল তাঁদের। করোনার সময় থেকেই প্রেমের শুরু তাঁদের। কিছু মাস আগেই শোনা গিয়েছিল যে মুম্বইয়ে আইনি বিয়ে সেরেছেন পরমব্রত ও পিয়া। কিন্তু সেই গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন খোদ পরমব্রত। এবার কলকাতাতে নিজের বাড়িতেই বিয়ে সারলেন  অভিনেতা। 

আরও পড়ুন- Parambrata Chatterjee: অসুস্থ পিয়া! বিয়ের পরেরদিনই স্ত্রীকে নিয়ে হাসপাতালে পরমব্রত...

বিয়ের পরেই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন দুজনেই। বিয়ের ছবি পোস্ট করে পরমব্রত চট্টোপাধ্যায় টি এস এলিয়টের বিখ্যাত “The Love Song of J. Alfred Prufrock” কবিতার দুটি লাইন লেখেন। জি ২৪ ঘণ্টার মুখোমুখি হয়ে অভিনেতা বলেন, ‘বেশি বয়সে বিয়ে করলে যেমন লাগে তেমনই লাগছে। বিয়েটা প্রথম থেকেই খুব প্রাইভেট রাখতে চেয়েছি। একেবারে ঘরোয়াভাবে অনুষ্ঠান হল, শুধু পরিবারের লোকেরাই উপস্থিত ছিল। এখন এক বন্ধুর বাড়িতে ইনভাইট করেছে, সেখানে যাচ্ছি। সেখানেও পরিবারের লোকেরাই থাকবেন। আগামীতে সবাইকে ডেকে সেলিব্রেট করার ইচ্ছে’। তবে সোমবার রাতেই ভবানীপুরের একটি রেস্তরাঁয় তাঁদের বিয়ের রিসেপশন পার্টি ছিল। সেখানেও হাজির ছিলেন পরিবারের লোকেরাই।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.