বছরের বিরক্তিকর পাঁচ সিনেমা

Updated By: Dec 17, 2015, 06:18 PM IST
বছরের বিরক্তিকর পাঁচ সিনেমা

শুধু ফ্লপ নয়, এ বছর রিলিজ হওয়া এমন কিছু সিনেমা যেগুলো দেখলে বিরক্তি লাগে।

শুধু ফ্লপ নয়, এ বছর রিলিজ হওয়া এমন কিছু সিনেমা যেগুলো দেখলে বিরক্তি লাগে। ৫) ক্যালেন্ডার গার্লস-- মধুর ভান্ডারকরের কেরিয়ারে অন্যতম সেরা ব্যর্থ সিনেমা। ছবির ট্রেলর, পোস্টার থেকেই পরিষ্কার হয়ে গিয়েছিল শরীরকে ছাপিয়ে ক্যালেন্ডার গার্লস-দের ভাল পারফরম্যান্স করা কঠিন হবে। রিলিজের পর দেখা গেল অভিনয় থেকে গল্প, পরিচালনা সবেতেই ডাহা ফেল 'ক্যালেন্ডার গার্লস'। বক্স অফিসে ব্যর্থ, মানুষের মনে জায়গা করে নিতেও ব্যর্থ।

৪) কুছ কুছ লোচা হ্যায়-- সানি লিওন ছাড়া আর কিছু নেই। অবশ্য সানি লিওন আর একা কীই বা করবেন। ভেবে দেখার মত বিষয় কারা বানাতে গেলেন এই সিনেমা। রাম কাপুরের মত অভিনেতা কেন করতে গেলেন এই সিনেমা। কুছ কুছ হোতা হ্যায় থেকে নাম টুকে এ কী বানালেন পরিচালক।

৩) গুড্ডু রঙ্গিলা-গুড্ডু আর রঙ্গিলা। একসঙ্গে 'গুড্ডু রঙ্গিলা'। একটি কিডন্যাপের গল্প নিয়েই হয়েছে সিনেমাটি। গল্প থাকলেও পরিচালনা দুর্বল। অভিনয়ও চড়া দাগের। ফল বিরক্তির সিনেমা।

২) মিস্টার এক্স- হলে ঢোকার আগে দর্শকরা ভেবেছিলেন 'মিস্টার ইন্ডিয়া' গোছের দারুণ কিছু একটা হবে। হল থেকে বেরিয়ে তারাই বললেন, 'কারা বানায় এসব সিনেমা'। গল্পের মাথা আছে মুন্ডু নেই, অভিনেতা আছে অভিনয় নেই। এই দিয়ে কী সিনেমা হয়! চূড়ান্ত ফ্লপ। বিরক্তি গ্যারান্টি।

১) রয়- প্রচার দেখে মনে হয়েছিল কাঁপিয়ে দেবে। হলে গিয়ে ঘুম পাড়িয়ে দিল। গল্পের গভীরতা এতটাই যে সেটা খুঁজতে গিয়ে দর্শকরা অথৈ জলে হারিয়ে গেল। জ্যাকলনি যতই ছাতিয়া কালাইয়ারে নাচুন, বিরক্তি আসবেই।

 

.