শুরুতেই ছক্কা হাঁকিয়ে দৌড় শুরু 'এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি'র!

মাঠের চেনা মেজাজ এবার সিলভার স্ক্রিনেও। শুরুতেই ছক্কা হাঁকিয়ে দৌড়। মাত্র একদিন হয়েছে। গতকালই মুক্তি পেয়েছে ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। আর ছবিমুক্তির সঙ্গে সঙ্গেই যেন উপছে পড়ছে বক্সঅফিস।

Updated By: Oct 1, 2016, 05:41 PM IST
শুরুতেই ছক্কা হাঁকিয়ে দৌড় শুরু 'এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি'র!

ওয়েব ডেস্ক : মাঠের চেনা মেজাজ এবার সিলভার স্ক্রিনেও। শুরুতেই ছক্কা হাঁকিয়ে দৌড়। মাত্র একদিন হয়েছে। গতকালই মুক্তি পেয়েছে ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। আর ছবিমুক্তির সঙ্গে সঙ্গেই যেন উপছে পড়ছে বক্সঅফিস।

ছবির ট্রেলর মুক্তির পর থেকেই এই ছবি ঘিরে ছিল মারাত্মক ক্রেজ। যার প্রতিফলন ঘটল ছবিমুক্তির সঙ্গে সঙ্গে বক্সঅফিসে। মাত্র একদিনেই ছবিটি ২১.৩০ কোটি টাকার ব্যবসা করেছে। প্রথম দিনের ব্যবসার নিরিখে সামনে হয়েছে শুধু 'সুলতান'। পিছনে পড়ে গেছে 'ফ্যান'।

অন্যদিকে পর্দায় ধোনির জীবনকে দেখে আবেগে ভাসছে রাঁচি থেকে খড়্গপুর। ধোনি তখনও ধোনি হননি। স্ট্রাগল চলছে। সেদিন খড়্গপুর স্টেশনে যে টিকিটপরীক্ষক ছিলেন, পরবর্তীকালে তিনিই ভারতের বিশ্বকাপজয়ী ক্যাপ্টেন কুল। ছবিতে বাস্তবের সঙ্গে খুব বেশি ত্রুটিবিচ্যুতি নেই বলেই মত ধোনি ভক্তদের। তবে হ্যাঁ, ছবিতে দেখানো ৮ নম্বর প্ল্যাটফর্মটা নিয়ে প্রশ্ন তো অবশ্যই উঠছে। তবে পরিচালক নীরজ পান্ডের এটুকু ত্রুটি বিচ্যুতি মাফ করে দিতে রাজি ধোনিপ্রেমীরা।

.