মুন্নাভাই খ্যাত অভিনেতাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার

মুন্নাভাই এমবিবিএস-এর সুইসাইড পেশেন্টের চরিত্রে অভিনয় করা বিশাল থক্করকে ধর্ষণ, শ্লীলতাহানীর অভিযোগে গ্রেফতার করা হল। ২৬ বছরের এক অভিনেত্রীকে ধর্ষণের দায়ে 'তারক মেহেতা কা উল্টা চশমা'নামের জনপ্রিয় সিরিয়ালের অভিনেতা বিশালের নামে চার্জগঠন করা হয়েছে। গত ১৮ মাস ধরে লিভ ইন রিলেশনে ছিল বিশাল ও সেই মহিলা অভিনেত্রী। অভিযোগ দু দিন আগে এক বন্ধুর বাড়িতে গিয়ে সেই মহিলা অভিনেত্রীর ইচ্ছার বিরুদ্ধে গিয়ে যৌন সম্পর্ক স্থাপন করেন বিশাল।

Updated By: Oct 19, 2015, 02:47 PM IST
মুন্নাভাই খ্যাত অভিনেতাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার

ওয়েব ডেস্ক: মুন্নাভাই এমবিবিএস-এর সুইসাইড পেশেন্টের চরিত্রে অভিনয় করা বিশাল থক্করকে ধর্ষণ, শ্লীলতাহানীর অভিযোগে গ্রেফতার করা হল। ২৬ বছরের এক অভিনেত্রীকে ধর্ষণের দায়ে 'তারক মেহেতা কা উল্টা চশমা'নামের জনপ্রিয় সিরিয়ালের অভিনেতা বিশালের নামে চার্জগঠন করা হয়েছে। গত ১৮ মাস ধরে লিভ ইন রিলেশনে ছিল বিশাল ও সেই মহিলা অভিনেত্রী। অভিযোগ দু দিন আগে এক বন্ধুর বাড়িতে গিয়ে সেই মহিলা অভিনেত্রীর ইচ্ছার বিরুদ্ধে গিয়ে যৌন সম্পর্ক স্থাপন করেন বিশাল।

মুন্নাভাই এমবিবিএস-এ সুইসাইড পেশেন্টের অভিনয় করে খ্যাতি পেয়েছিলেন বিশাল। মুন্নাভাই ওরফে  সঞ্জয় দত্ত মেডিক্যাল কলেজে ভর্তি হওয়ার পর যে রোগীদের নিজস্ব কায়দায় চিকিত্‍সা করেছিলেন তার মধ্যে ছিল এক অল্পবয়েসী আত্মহত্যা করে যাওয়া এক কিশোর। সেই কিশোর প্রেমে প্রত্যাখাত হয়ে আত্মহত্যা করতে যায়। মুন্নাভাই গানের মাধ্যমে তাকে বুঝিয়ে দেয় প্রেম আত্মহত্যার কারণ হতেই পারে না। সেই বিশালকেই বাস্তবে প্রেমপর্বে বড় ধাক্কা খেতে হল।

.