Neena Gupta on Madhu-Ira Weeding: বিয়ের পিঁড়িতে মধু মন্তেনা, প্রাক্তন জামাইয়ের উদ্দেশ্যে নীনা গুপ্তা লিখলেন...

Neena Gupta on Madhu Mantena Wedding: ১১ জুন মধু মন্তেনা ইরা ত্রিবেদীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তাঁরই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন পরিচালক-প্রযোজক। সেই পোস্টেই প্রাক্তন স্ত্রী মাসাবা গুপ্তার মা, অভিনেত্রী নীনা গুপ্তা এই জুটিকে অভিনন্দন জানান।

Updated By: Jun 13, 2023, 05:23 PM IST
 Neena Gupta on Madhu-Ira Weeding: বিয়ের পিঁড়িতে মধু মন্তেনা, প্রাক্তন জামাইয়ের উদ্দেশ্যে নীনা গুপ্তা লিখলেন...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি বিয়ে করেছেন পরিচালক মধু মন্তেনা (Madhu Mantena) এবং যোগা প্রশিক্ষক ইরা ত্রিবেদি (Ira Trivedi)। পরিবারকে নিয়ে বিয়ের অনুষ্ঠান সারলেও জাঁকজমকভাবে রিসেপশন পার্টি রাখেন এই তারকা দম্পতি। পার্টিতে ছিলেন একাধিক তারকা। কেউ বাদ নেই এই পার্টিতে। আমির খান (Aamir Khan) থেকে শুরু করে অল্লু অর্জুন (Allu Arjun), হৃতিক রোশান (Hrittik Roshan)  সহ আরও অনেকে। পার্টির চমকই ছিল আলাদা। 

আরও পড়ুন : Irrfan Khan: অজানা-ব্যক্তিগত ইরফান, অভিনেতাকে নিয়ে বই লিখছেন স্ত্রী সুতপা শিকদার

নববধূ ইরা তাঁর বিয়ের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেন। তাঁরই সঙ্গে মধুও ইন্সটাগ্রামে সেই ছবি পোস্ট করেন এবং একটি আবেগপ্রবন ক্যাপশন লেখেন। সেই পোস্টে অভিনন্দন জানাতে কমেন্ট করেন মধুর প্রাক্তন শাশুড়ি নীনা গুপ্তা (Neena Gupta)। 
মধু মন্তেনা লিখেছেন, ' আমি এবার সম্পূর্ণ হলাম। এর আগে আমি কখনও এত শান্তি অনুভব করিনি। অনেক সাহসের সঙ্গে ইরাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলাম। ঈশ্বরের আশীর্বাদে গতকাল আমি তাঁকে বিয়ে করি। গত কয়েক বছর ধরে ইরার জন্য আমি ঈশ্বর সাধনায় মনোনিবেশ করতে পেরেছি। আমি এখন খুবই শক্ত এবং নিরাপদবোধ করছি কারণ আমি আর ইরা এখন নিজেদের নতুন জীবন শুরু করেছি। গত দুদিন ধরে আমি এবং ইরা আমাদের পরিবার, বন্ধু এবং শুভাকাঙ্ক্ষীদের থেকে এত ভালোবাসা পেয়ে খুবই অভিভূত। আমাদের জীবনে আপনাদের সবাইকে পেয়ে আমরা ধন্য।'    

আরও পড়ুন : Rupam Islam: উমর খালিদের বিচার চেয়ে 'ট্রোলড', মঞ্চেই দেবেন জবাব! বললেন রূপম ইসলাম...

প্রসঙ্গত, ২০১৫ সালে ডিজাইনার মাসাবা গুপ্তা সঙ্গে বিয়ে করেছিলেন মধু মন্তেনা। কিন্তু কিছুদিনের মধ্যেই তাঁদের সম্পর্কে ফাটল ধরে ও তাঁরা আলাদা হয়ে যান। ২০১৯ সালে তাঁদের ডির্ভোস সম্পন্ন হয়। 
বিয়ে বিচ্ছেদের প্রসঙ্গে সেই সময় মাসাবার মা নীনা গুপ্তাকে এক সাক্ষাৎকারে জিজ্ঞাসা করা হয়েছিল। তখন তিনি জানিয়েছিলেন, 'একজন সাধারন মায়ের মতো তিনি কোনও সিদ্ধান্ত তাড়াহুড়ো করে নেননি। তাঁর স্বামী এবং তিনি উভয়ই মধুকে ভালোবাসেন। তাঁদের কাছে মধু খুব ভালো একজন মানুষ। কিন্তু যেটা হওয়ার ছিল না তাতে তো কিছু করার নেই। এমনকি তিনি মাসাবা এবং মধুকে এই বিচ্ছেদ নিয়ে চিন্তা-ভাবনাও করতে বলেছিলেন। এই সিদ্ধান্ত তাঁর কাছেও খুব বড় ধাক্কা ছিল।'  চলতি বছরে জানুয়ারীতে মাসাবাও গাঁটছড়া বাঁধেন অভিনেতা সত্যদীপ মিশ্রার সঙ্গে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.