মা হচ্ছেন নেহা, বিয়ের আগে থেকেই কি অন্তঃস্বত্তা ছিলেন বলিউড অভিনেত্রী?

সঠিক সময়ে খবর প্রকাশ করা হবে বলে জানিয়েছেন অঙ্গদ বেদি

Updated By: Aug 7, 2018, 11:39 AM IST
মা হচ্ছেন নেহা, বিয়ের আগে থেকেই কি অন্তঃস্বত্তা ছিলেন বলিউড অভিনেত্রী?

নিজস্ব প্রতিবেদন : চুপি চুপি বিয়ে সেরেছেন নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদি। ভক্তদের বিয়ের খবর জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। অঙ্গদ বেদির সঙ্গে কেন চুপিসাড়ে বিয়ে সারলেন নেহা ধুপিয়া, তা নিয়ে বেশ কিছুদিন ধরে গুঞ্জন শুরু হয়। এমনকী, নেহা অন্তঃস্বত্তা বলেই কি তড়িঘড়ি বিয়ে সারলেন, এমন প্রশ্নও উঠতে শুরু করে বিভিন্ন মহলে। যদিও, নেহার অন্তঃস্বত্তা হওয়ার খবর পুরোপুরি খারিজ করে দেন অঙ্গদ।

বলিউড অভিনেতাকে এ বিষয়ে জিজ্ঞেস করা হলে তিনি জানান, এমন কোনও খবর থাকলে, অবশ্যই তাঁরা জানাবেন। কিন্তু, সূত্র বলছে, প্রথম সন্তানের জন্য অপেক্ষা করছেন নেহা, অঙ্গদ। অর্থাত, শিগগিরই মা হতে চলেছেন নেহা ধুপিয়া। কিন্তু, ডিএনএ-র খবর অনুযায়ী, অঙ্গদ বেদি শিগগিরই স্ত্রীর মা হওয়ার খবর প্রকাশ্যে আনবেন। যদিও ‘সুরমা’-র প্রমোশনের সময় নেহার বিষয়ে জিজ্ঞাসা করা হলে অঙ্গদ আবারও বিষয়টি অস্বীকার করেন।

আরও পড়ুন : রণবীর সিং-কে নিয়ে টানাপোড়েন সইফ-ঘরণী এবং নবাব-কন্যার মধ্যে?

সলমন খান, ক্যাটরিনা কাইফের ‘টাইগার জিন্দা হ্যায়’-তে দেখা যায় অঙ্গদ বেদিকে। এই সিনেমায় বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায় অঙ্গদকে। ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পর ফের ‘সুরমা’-য় দেখা যায় অঙ্গদ বেদিকে। এই সিনেমায় দলজিত সিং দোসাঞ্জ-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করেন অঙ্গদ। অন্যদিকে, নেহা ধুপিয়া ব্যস্ত রয়েছেন ভগ-এর একটি টক শো নিয়ে। যা নিয়ে ইতিমধ্যেই টিনসেল টাউনে জোর জল্পনা শুরু হয়েছে।

আরও পড়ুন : মেয়ে আরাধ্যাকে নিয়ে সমস্যা? কী বললেন ঐশ্বর্য

বিরাট কোহলি, অনুষ্কা শর্মার মতই একেবারে গোপনে বিয়ে সারেন নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদি। সোনাম কাপুরের বিয়ের গ্র্যান্ড সেলিব্রেশনের পর আচমকাই নেহা, অঙ্গদের বিয়ের খবর পাওয়া যায়। ১০ মে দিল্লির একটি গুরুদুয়ারায় একেবারে আত্মীয় এবং ঘনিষ্ঠদের হাজিরায় অঙ্গদ বেদির সঙ্গে সাতপাক ঘুরে নেন নেহা ধুপিয়া। সংবাদমাধ্যমের কাছ থেকে লুকিয়ে একেবারে সাদামাঠাভাবেই অঙ্গদ বেদির সঙ্গে বিয়ে সারেন নেহা ধুপিয়া। এরপর সোশ্যাল মিডিয়ায় সেই বিয়ের খবর প্রকাশ করেন নেহা, অঙ্গদ।

আরও পড়ুন : ঐশ্বর্যকে ফিরিয়ে আনতে 'পাগল' হয়ে যান সলমন?

এদিকে প্রাক্তন বান্ধবী নোরা ফতেহির সঙ্গে লিভ ইন সম্পর্ক ভেঙে আচমকাই বেরিয়ে আসেন অঙ্গদ বেদি। এরপর থেকেই প্রাক্তন ‘মিস ইন্ডিয়া’ নেহা ধুপিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। যদিও, নেহা-অঙ্গদের বিয়ে নিয়ে নোরাকে জিজ্ঞেস করা হলে প্রথমে বিষয়টি তিনি এড়িয়ে যান। এরপর স্পষ্ট জানান, কে অঙ্গদ বেদি? তিনি কোনও অঙ্গদ বেদিকে চেনেন না বলেও স্পষ্ট জানান নোরা।

.