Arijit Singh: টুইটারে ভ্রান্তিবিলাস, অরিজিতের টুইট ঘিরে রহস্য

অরিজিতের টুইটে আলোড়ন

Updated By: Nov 18, 2021, 08:42 PM IST
Arijit Singh: টুইটারে ভ্রান্তিবিলাস, অরিজিতের টুইট ঘিরে রহস্য

নিজস্ব প্রতিবেদন: কী বলতে চান অরিজিৎ সিং (Arijit Singh)! বৃহস্পতিবার সংগীতশিল্পীর একটি টুইট (tweet) ঘিরে আলোড়ন পড়ে যায় সোশ্যাল মিডিয়ায় (Social Media)। সোশ্যাল মিডিয়ায় খুব একটা অ্যাক্টিভ নন অরিজিৎ সিং। এহেন অরিজিৎ লেখেন, 'টুইটার যথেষ্ট নয়, ভিডিও রেকর্ড করছি, সেখানেই সব কথা বলবো।' অরিজিতের এই টুইট দেখেই আলোড়ন তৈরি হয়েছে নেটদুনিয়ায়। কী এমন বলতে চান সংগীতশিল্পী। সেই নিয়েই শুরু হয় তোলপাড়। 

অরিজিতের ফ্যানেদের মধ্যে শুরু হয়ে যায় আনচান। কী এমন ঘটেছে অরিজিতের সঙ্গে। কেউ লিখেছেন, ইউটিউবে ভিডিও করুন, কেউ লিখেছেন অপেক্ষায় রয়েছি। কেউ আবার পরামর্শ দিয়েছেন লাইভ করার, লাইভে দর্শকদের সঙ্গে কথা বলার। কিন্তু অনুরাগীদের অপেক্ষা বৃথাই যায় কারণ এরপর না অরিজিৎ সিং লাইভে আসেন, না কোনও ভিডিও আপলোড করেন। আসলে সবটাই অনুরাগীদের ভ্রান্তিবিলাস। 

আরও পড়ুন: BSF নিয়ে মন্তব্যের জের, এবার অপর্ণা সেনকে আইনি চিঠি

যে প্রোফাইল থেকে এই বার্তা পোস্ট করা হয়েছিল, সেই প্রোফাইলের ছবি অরিজিৎ সিংয়ের ছিল, এমনকি তাঁর নামের বানানও এক ছিল। ফলে সহজেই ছড়িয়ে পড়ে ভ্রান্তি। কিন্তু শেষমেশ দেখা যায় ঐ প্রোফাইলের পাশে নেই ব্লু টিক। অর্থাৎ অরিজিতের বৈধ অ্যাকাউন্ট নয়। অন্য কেউ তাঁর নামে এই প্রোফাইল খুলেছে এবং সেই এই পোস্ট করেছে, যা দেখে চিন্তায় পড়ে যায় অনুরাগীরা।

অন্যদিকে বৃহস্পতিবার মঞ্চে নিজের একটি ভিডিও পোস্ট করে অরিজিৎ সিং লেখেন, দীর্ঘ দু বছর পর মঞ্চে পারফর্ম করে আনন্দিত। আবু ধাবিতে আপনাদের সঙ্গে দেখা হচ্ছে ১৯ নভেম্বর। অর্থাৎ একদিকে যখন তাঁর মানসিক অবস্থা নিয়ে চিন্তায় রয়েছে অনুরাগীরা অন্যদিকে একের এক কনসার্ট নিয়ে ব্যস্ত অরিজিৎ সিং। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.